বিছানায় স্বামী, বাথরুমে স্ত্রী, ফ্ল্যাটের ভিতর রহস্যজনকভাবে অগ্নিদগ্ধ দম্পতি

একমাত্র ছেলে শুভজিত্‍ পুনেতে কর্মরত। বাইপাসের ফ্ল্যাটে একাই থাকত রায়চৌধুরী দম্পতি।

Updated By: Sep 15, 2018, 07:29 PM IST
বিছানায় স্বামী, বাথরুমে স্ত্রী, ফ্ল্যাটের ভিতর রহস্যজনকভাবে অগ্নিদগ্ধ দম্পতি

নিজস্ব প্রতিবেদন : বাইপাসের পূর্বাঞ্চলের ফ্ল্যাটে রহস্যজনকভাবে অগ্নিদগ্ধ হল দম্পতি। ঘটনাস্থলেই মৃত্যু হয় স্ত্রীর। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন স্বামী। এই ঘটনা খুন না আত্মহত্যা? তার তদন্তে নেমেছে গড়ফা থানা।

ঘড়িতে তখন রাত দুটো। তিন তলায় রায়চৌধুরীর ফ্ল্যাট থেকে হঠাত্ই ভেসে আসে চিত্‍কার। চিত্কার শুনে বাইরে বেরিয়ে আসেন প্রতিবেশীরা। তাঁদের চোখে পড়ে ধোঁয়া। ভিতরে ঢুকতেই চক্ষু চড়কগাছ হয়ে যায়। ধোঁয়াভর্তি ঘরে বিছানায় অর্ধদগ্ধ অবস্থায় পড়ে রয়েছেন সমীর রায়চৌধুরী। তাঁর ইশারা মতো বাথরুমের দিকে যেতেই প্রতিবেশীদের নজর পড়ে রেনুকা রায়চৌধুরীর দগ্ধ দেহ।

আরও পড়ুন, ঠিকানা লুকিয়ে লজের ভিতর বৃদ্ধ দম্পতির আত্মহত্যার চেষ্টা, পরিণতি মর্মান্তিক

সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় গড়ফা থানায়। পুলিস এসে প্রৌঢ় দম্পতিকে বাঙুর হাসপাতালে নিয়ে যায়। সেখানেই রেণুকাকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। অন্যদিকে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন সমীরবাবু। প্রতিবেশীরা জানিয়েছেন, একমাত্র ছেলে শুভজিত্‍ পুনেতে কর্মরত। বাইপাসের ফ্ল্যাটে একাই থাকত রায়চৌধুরী দম্পতি। দুজনের মধ্যে নানা বিষয়ে অশান্তি লেগেই থাকত। তারসঙ্গে যোগ হয়েছিল অসুস্থতা।

আরও পড়ুন, '৭ মিনিটে খেল খতম!' নিজে দাঁড়িয়ে থেকে স্বামীকে খুন করান স্ত্রী

তার জেরেই কী আত্মহত্যার চেষ্টা করে দম্পতি? খতিয়ে দেখছে পুলিস। পাশাপাশি খুনের সম্ভাবনার কথাও উড়িয়ে দিচ্ছে না পুলিস। শুক্রবার রাতে প্রতিবেশীরা দেখেছিলেন, রায়চৌধুরী দম্পতির কোলাপসিবল গেট খোলা। তবে কী বাইরে থেকে কেউ ফ্ল্যাটে ঢুকেছিল? আচমকা ফ্ল্যাটে আগুন লাগল কী করে? প্রশ্ন অনেক।

আরও পড়ুন, বালিশে মাথা রেখে শুতেই হাড়হিম! সিলিং থেকে ঝুলছে গোখরো (ভিডিও)

প্রতিবেশীরা বলছেন, রেনুকাদেবী দগ্ধ অবস্থায় বার বার স্বামীকে জড়িয়ে ধরার চেষ্টা করেন। সেটাই বা তিনি কেন করছিলেন, সে সম্বন্ধে ধোঁয়াশা রয়েছে।

.