Covishield:বিজ্ঞপ্তির পরও অমিল টিকা, মঙ্গলবার থেকে অনিশ্চিত কোভিশিল্ড

তবে সোমবার নয়া বিজ্ঞপ্তি জারি করে বলা হয়েছে মিলবে না টিকা।

Updated By: Aug 9, 2021, 08:17 AM IST
Covishield:বিজ্ঞপ্তির পরও অমিল টিকা, মঙ্গলবার থেকে অনিশ্চিত কোভিশিল্ড

নিজস্ব প্রতিবেদন:  কোভিশিন্ডের টিকার ভাড়ার এই মুহূর্তে শূণ্য়। তাই শুধুমাত্র সোমবারই দেওয়া হবে কোভিশিল্ড ভ্যাকসিন। মঙ্গলবার থেকে অনির্দিষ্টকালের জন্য অনিশ্চিত কোভিশিল্ডের টিকা। এমনটাই বলা হয়েছিল প্রেস বিজ্ঞপ্তিতে। কিন্তু সোমবার সকাল থেকেই ভ্যাকসিন সেন্টারের ছবিটা অন্য কথা বলছে। বিজ্ঞপ্তির পরও অমিল টিকা। 

বলা হয়েছিল, সোমবার থেকে টিকা মিলবে বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছিল পুরসভা। তবু মিলল না টিকা। আজ কোনও টিকা এসে পৌঁছয়নি ভ্যাকসিন সেন্টারগুলিতে। স্টক এসে না পৌঁছনয় চেতলা মেয়র ক্লিনিকে টিকাকরণ বন্ধ। আগের নোটিসে বলা হয়েছিল সোমবার মিলবে টিকা। তবে আজ নয়া বিজ্ঞপ্তি জারি করে বলা হয়েছে মিলবে না টিকা। প্রায় ১৫০ জনকে টোকেন দেওয়া হয়েছিল। বাগবাজার থেকে স্টক এলে তবেই মিলবে টিকা। তবে সেটা নিশ্চিত নয়। 

আরও পড়ুন, ঠাকুরপুকুরে নাবালিকাকে 'অপহরণ করে ধর্ষণ', কয়েক ঘণ্টার মধ্যে গ্রেফতার অভিযুক্ত

প্রসঙ্গত, শুধুমাত্র সোমবার শহরের ৫০টি মেগা সেন্টার ও ১০২ টি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে মিলবে করোনা এই টিকা। বিজ্ঞপ্তি জারি করেছিল পুরসভা। শহরে ভ্যাকসিনের সংকট। শনিবার থেকে অনির্দিষ্টকালের জন্য় কোভিশিল্ডের ডোজ বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় কলকাতা পুরসভা। প্রশাসকমণ্ডলীর প্রধান ফিরহাদ হাকিম অভিযোগ, 'বাংলায় করোনা বাড়ানোর চক্রান্ত চলছে। প্রধানমন্ত্রী অপদার্থ। ফ্রেরুয়ারি মাস থেকে রাজনীতি করে বেড়াচ্ছিলেন। কত ভ্যাকসিন প্রয়োজন, তা নিয়ে স্ট্র্যাটেজি বানাননি। আজ পর্যন্ত শ্বেতপত্র প্রকাশ করছেন না, কত ভ্যাকসিন তৈরী হবে, আমার কত পাব'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.