ফাটল ধরা পড়ায় বন্ধ উলটোডাঙা উড়ালপুল, যানজট পৌঁছল চিংড়িঘাটা পর্যন্ত

ওদিকে উলটোডাঙা উড়ালপুলে যান চলাচল বন্ধ হওয়ায় বিশ্ব বাংলা সরণি  ও কাজি নজরুল ইসলাম সরণির একাংশে তীব্র জানজট তৈরি হয়েছে। বিশ্ব বাংলা সরণির উলটোডাঙামুখি লেনে চিংড়িঘাটা পর্যন্ত যানজট পৌঁছেছে। 

Updated By: Jul 9, 2019, 08:55 PM IST
ফাটল ধরা পড়ায় বন্ধ উলটোডাঙা উড়ালপুল, যানজট পৌঁছল চিংড়িঘাটা পর্যন্ত

নিজস্ব প্রতিবেদন: স্তম্ভে ধরা পড়েছে ফাটল, তাই যানচলাচল বন্ধ হয়ে গেল ভিআইপি রোড ও ইএম বাইপাসের সংযোগকারী উড়ালপুলে। মঙ্গলবার কেএমডিএর ইঞ্জিনিয়ারদের পরিদর্শনের সময় ওই ফাটল ধরা পড়ে। এর পরই উড়ালপুলে যানচলাচল বন্ধ করে দেয় পুলিস। উড়ালপুলে যান চলাচল বন্ধ হতেই ট্রাফিকের জালে হাডকো মোড়। 

মঙ্গলবার দুপুরে উড়ালপুলটির নিয়মিত পরিদর্শনের সময় এই ফাটল দেখতে পান কেএমডিএর ইঞ্জিনিয়াররা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিসকে। পুলিস উড়ালপুলের ২ দিকেই যানচলাচল বন্ধ করে দেয়। জানা গিয়েছে ২০১৩ সালে উড়ালপুলের বাইপাসমুখি যে অংশটি ভেঙে পড়েছিল এবার ফাটল ধরা পড়েছে সেখানেই। তাই ঝুঁকি নিতে চাননি ইঞ্জিনিয়াররা। আগামী কাল বা পরশু উড়ালপুলের অবস্থা বিস্তারে খতিয়ে দেখবেন তাঁরা। 

 

ওদিকে উলটোডাঙা উড়ালপুলে যান চলাচল বন্ধ হওয়ায় বিশ্ব বাংলা সরণি  ও কাজি নজরুল ইসলাম সরণির একাংশে তীব্র জানজট তৈরি হয়েছে। বিশ্ব বাংলা সরণির উলটোডাঙামুখি লেনে চিংড়িঘাটা পর্যন্ত যানজট পৌঁছেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে চেষ্টার ত্রুটি রাখছে না কলকাতা পুলিস ও বিধাননগর পুলিস। 

মেট্রো ডেয়ারি বিলগ্নিকরণের নামে কত টাকা কাটমানি খেয়েছে তৃণমূল, পালটা খোঁচা মুকুলের 

সন্ধ্যায় পুরমন্ত্রী ফিরহাদ হাকিম বলেন, 'দরকার হলে আমরা তলায় ঠেকনা দিয়ে উলটোডাঙ্গা ফ্লাইওভার চালু করে দেব । ২০১০ সালে ম্যাকান্টস বার্ন এই ফ্লাইওভার বানিয়েছিল। কিন্তু তারা এখনও কোনো ডিজাইন দেয়নি। কেএমডিএ একটা চিঠি দিয়েছে। কাল প্রিনসিপাল সেক্রেটারি সুব্রত গুপ্ত নির্মাণকারী সংস্থাকে চিঠি দেবেন। ম্যাকিন্টোস বার্নের প্রতিনিধিকে কেন এমন হল তা জানাতে হবে। ব্রিজ তৈরির পরে ৩০ বছরের গ্যারান্টি থাকে। কী করে ১০ বছরের মধ্যে ফাটল দেখা যাচ্ছে? জানাতে হবে নির্মাণকারী সংস্থাকে।'

.