গড়ফায় বন্ধ ঘরের ভিতর থেকে উদ্ধার প্রৌঢ়ের পচাগলা দেহ

অশান্তির পরই বাড়ি ছেড়ে চলে যান নান্টু পালের স্ত্রী ও সন্তান। তারপর থেকে বাড়িতে একাই ছিলেন নান্টু পাল।

Updated By: Oct 8, 2018, 12:49 PM IST
গড়ফায় বন্ধ ঘরের ভিতর থেকে উদ্ধার প্রৌঢ়ের পচাগলা দেহ

নিজস্ব প্রতিবেদন : বন্ধ ঘরের ভিতর থেকে উদ্ধার হল এক ব্যক্তির পচগলা দেহ। মৃতের নাম নান্টু পাল। বয়স ৫৫ বছর। ঘটনাটি ঘটেছে কলকাতার গড়ফায়।

মহালয়ার সকালে হঠাত্ই এলাকাবাসীর নাকে আসে কটূ গন্ধ। গন্ধের তীব্রতা এতই যে, এলাকায় টেকা দায় হয়ে যায়। দুর্গন্ধের তীব্রতায় সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের মনে। সঙ্গে সঙ্গেই তাঁরা খবর দেন গড়ফা থানায়। পুলিস এসে তল্লাশি চালাতেই গড়ফার প্রতাপগড়ের একটি বাড়ির ভিতর থেকে উদ্ধার হয় এক মাঝ বয়সী ব্যক্তির পচগলা দেহ। জানা গিয়েছে, বাড়িতে একাই থাকতেন নান্টু পাল নামে ওই ব্যক্তি।

আরও পড়ুন, রেজিস্ট্রির দুদিন আগেই অন্যত্র বিয়ে প্রেমিকের! জানার পরই আত্মহত্যার চেষ্টা প্রেমিকার

প্রতিবেশীরা জানিয়েছেন, দিন কয়েক আগে স্ত্রী ও সন্তানের সঙ্গে ঝামেলা বাধে নান্টু পালের। তুমুল কথাকাটাকাটির আওয়াজ পান তাঁরা। অশান্তির পরই বাড়ি ছেড়ে চলে যান নান্টু পালের স্ত্রী ও সন্তান। তারপর থেকে বাড়িতে একাই ছিলেন নান্টু পাল। মানসিক অবসাদে ভুগছিলেন। একাকিত্ব গ্রাস করেছিল তাঁকে। শেষ তিন-চারদিন ধরে তাঁকে বাড়ির বাইরে বেরতে দেখা যায়নি। এরপরই এদিন সকালে নাকে আসে কটু গন্ধ।

আরও পড়ুন, বলরামের পাকস্থলীতে মিলল বিষ, যুগলের রহস্যমৃত্যুর পিছনে তৃতীয় কারও হাত?

বাড়িতে গিয়ে দেখা যায়, দরজার বাইরে দড়িতে ঝুলছে জামা। দরজা ভিতর থেকে বন্ধ। দরজা খুলে ঘরে ঢুকতেই নাকে আসে বিকট গন্ধ। তল্লাশি চালাতেই বন্ধ ঘরের ভিতর থেকে উদ্ধার হয় নান্টু পালের পচাগলা দেহ। প্রাথমিক তদন্তের পর পুলিসের অনুমান, আত্মহত্যা করেছেন নান্টু পাল। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস।

.