বিক্ষোভ দেখালেও শাসককে ডেঙ্গিতে 'কামড়' দিতে পারল না কংগ্রেস

ডেঙ্গি নিয়ে কলকাতা পুরসভার সামনে বিক্ষোভ দেখাল কংগ্রেস। মশারি, স্মারকলিপি, আয়োজনের কমতি কিছু ছিল না। তবে তেমন জমল না বিক্ষোভ। মুর্শিদাবাদ নিয়ে ব্যস্ত থাকায় আসতে পারেননি অধীর চৌধুরী। ছিলেন না দলের কোনও বিধায়কও।  নিয়মরক্ষার বিক্ষোভে মেয়রকে স্মারকলিপি জমা দিয়েই ফিরে গেলেন কংগ্রেস কর্মীরা।

Updated By: Aug 16, 2016, 06:40 PM IST
বিক্ষোভ দেখালেও শাসককে ডেঙ্গিতে 'কামড়' দিতে পারল না কংগ্রেস

ওয়েব ডেস্ক: ডেঙ্গি নিয়ে কলকাতা পুরসভার সামনে বিক্ষোভ দেখাল কংগ্রেস। মশারি, স্মারকলিপি, আয়োজনের কমতি কিছু ছিল না। তবে তেমন জমল না বিক্ষোভ। মুর্শিদাবাদ নিয়ে ব্যস্ত থাকায় আসতে পারেননি অধীর চৌধুরী। ছিলেন না দলের কোনও বিধায়কও।  নিয়মরক্ষার বিক্ষোভে মেয়রকে স্মারকলিপি জমা দিয়েই ফিরে গেলেন কংগ্রেস কর্মীরা।

পড়ুন-আজ শহরের গুরুত্বপূর্ণ সব খবর

থাবা বসিয়েছে ডেঙ্গি। কাবু শহর। প্রতিদিনই বাড়ছে মৃতের সংখ্যা। চাপ বাড়ছে পুরসভার ওপর। মঙ্গলবার চাপ আরও খানিকটা বাড়াল বিরোধীরা। ডেঙ্গি নিয়ে কলকাতা পুরসভায় স্মারকলিপি জমা দিল কংগ্রেস। তিন কাউন্সিলরের উপস্থিতিতে মেয়রের হাতে তুলে দেওয়া স্মারকলিপি।

ডেঙ্গি ছড়াতেই যুদ্ধকালীন তত্‍পরতায় মাঠে নেমেছে   পুরসভা। সপার্ষদ তত্‍পর মেয়র পারিষদ স্বাস্থ্য অতীন ঘোষ। চলছে ওয়ার্ডে ওয়ার্ডে ভিজিট। তবুও, ডেঙ্গিকে পুরোপুরি কাবু করা যাচ্ছে কই? মশারি খাটিয়ে কংগ্রেসের বিক্ষোভ থেকে  দাবি উঠল, ডেঙ্গিতে মৃতদের ক্ষতিপূরণ দিতে হবে। পাশে দাঁড়াতে হবে ক্ষতিগ্রস্ত পরিবারগুলির। যদিও ডেঙ্গি নিয়ে কংগ্রেসের যাবতীয় অভিযোগ উড়িয়ে দিলেন মেয়র পারিষদ অতীন ঘোষ। বিক্ষোভ হওয়ার কথা ছিল।নিয়ম মেনেই হলও। কিন্তু, কথা থাকলেও কর্মসূচিতে ছিলেন না অধীর চৌধুরী। মুর্শিদাবাদের গড় সামলে কলকাতায় পৌছতে পারেন নি তিনি। আর সভাপতি  গরহাজির থাকায় বিক্ষোভ কর্মসূচিতে দেখা যায়নি কংগ্রেসের কোনও বিধায়ককেও। পুরসভাকে চেপে ধরার বদলে আরও যেন স্পষ্ট হয়ে গেল কংগ্রেসের ছন্নছাড়া চেহারাটাই।

 

.