ভাইফোঁটায় বাংলার বোনেদের সুরক্ষাদানের অঙ্গীকার দাদা দিলীপের

এবারের ভাইফোঁটার বিশেষ তাৎপর্য রয়েছে, কারণ এমন দুজন মহিলা তাঁকে ফোঁটা দিয়েছেন, যাঁরা হিংসার শিকার।

Reported By: অঞ্জন রায় | Updated By: Nov 16, 2020, 06:59 PM IST
 ভাইফোঁটায় বাংলার বোনেদের সুরক্ষাদানের অঙ্গীকার দাদা দিলীপের

নিজস্ব প্রতিবেদন : ভাইফোঁটার দিনে মহিলাদের সুরক্ষা প্রদানের অঙ্গীকার করে বার্তা দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। অন্যান্য বছরের মত এই বছরও বিজেপির দলীয় কার্যালয়গুলিতে ভাইফোঁটার আয়োজন করা হয়েছিল। কিন্তু হেস্টিংস রোডে বিজেপির দলীয় কার্যালয়ে এবারের ভাইফোঁটা ছিল বেশ অন্যরকম। সমাজে যেসব মহিলাকা অত্যাচারিত, তাঁরাই এদিন মেতে ওঠেন ভাইফোঁটা উত্সবে।

ভাইফোঁটা নিয়ে দিলীপ ঘোষ জানান, তিনি এই উৎসবে সামিল হতে পেরে খুবই আনন্দিত। এবারের ভাইফোঁটার বিশেষ তাৎপর্য রয়েছে, কারণ এমন দুজন মহিলা তাঁকে আজ ভাইফোঁটা দিয়েছেন, যাঁরা রাজনৈতিক এবং সামাজিক হিংসার শিকার। তাঁদের মধ্যে একজন বনগাঁর বাসিন্দা সুমিতা। তিনি অ্যাসিড হামলার শিকার হয়েছিলেন। গুরুতর জখম হন তিনি। তাঁর মুখে গভীর ক্ষত হয়। অন্যদিকে আরেকজন হলেন রাধারানি নস্কর। অভিযোগ, রাধারানি নস্কর তৃণমূলের রাজনৈতিক হিংসার শিকার। বর্তমানে তিনি দক্ষিণ ২৪ পরগনা বিজেপি মহিলা মোর্চার সদস্যা। সুমিতাদেবীর সঙ্গে এদিন তিনিও ভাইফোঁটা দেন দিলীপ ঘোষকে।

আরও পড়ুন, 'তৃণমূলের সর্বনাশ করছে পিকে, আমাদেরকে ব্যবহার করছে তাঁর টিম,' বিধায়কের মন্তব্যে বিস্ফোরণ

অনুষ্ঠানে শেষে বিজেপি রাজ্য সভাপতি পশ্চিমবঙ্গের অত্যাচারিত মহিলাদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন। বলেন, "এরাজ্যে মহিলাদের উপর উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে হিংসা। অত্যাচারিত হচ্ছেন তাঁরা। অত্যাচারিত মহিলাদের পাশে বিজেপি সবসময় থাকবে। মহিলাদের উপর যাতে অত্যাচার না হয়, সেই লক্ষ্যে অটল থাকবে বিজেপি।" ভাইফোঁটার দিনে বাংলার বোনদের সুরক্ষার অঙ্গীকার করেন তিনি।

আরও পড়ুন, 'মহিলাঘটিত কেচ্ছা থেকে ব্যবসা, সব নোংরা কেলেঙ্কারিতে ভর্তি!' দিলীপকে নিয়ে 'বিস্ফোরক' জ্যোতিপ্রিয়

.