তৃণমূল নেতৃত্বকে 'কুকুর' বলে আক্রমণ দিলীপের!

"মমতা বন্দ্যোপাধ্যায়  চাইছেন অসমে গন্ডগোল হোক। অসমে গন্ডগোল হলে রাজনৈতিক রুটি সেঁকতে সুবিধা হবে মমতার।"

Updated By: Nov 6, 2018, 09:30 AM IST
তৃণমূল নেতৃত্বকে 'কুকুর' বলে আক্রমণ দিলীপের!

নিজস্ব প্রতিবেদন : তৃণমূল নেতৃত্বকে 'কুকুর' বলে আক্রমণ করলেন দিলীপ ঘোষ। বিজেপি রাজ্য সভাপতি এদিন মন্তব্য করেন, "যে কুকুর কামড়াতে পারে না তারা ঘেউ ঘেউ করে। নেত্রীর অনুমতি নেওয়ার কী দরকার আছে। দম থাকলে লড়ুন না।"

শাসকদলের উদ্দেশে তোপ দেগে দিলীপ ঘোষ বলেন, "সব জায়গায় বিজেপিকে আটকানোর চেষ্টা করা হচ্ছে। অনুমতি দিচ্ছে না। মাঠে পুলিশ নামাচ্ছে। আমরা আমাদের মত করে বুঝে নেব।" এরপরই তৃণমূলের উদ্দেশে সরাসরি চ্যালেঞ্জ ছোঁড়েন বিজেপি রাজ্য সভাপতি। বলেন, "আমি চ্যালেঞ্জ করছি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। ও কোথায় ভোটে দাঁড়াবে ঘোষণা করুক। মুখ্যমন্ত্রী, যিনি প্রধানমন্ত্রী পদের প্রার্থী, ঘোষণা করুক কোন কেন্দ্রে দাঁড়াবে। ওরা ঘোষণা করুক। আর কী করে উনি জেতেন, সেটা আমরাও দেখে নেব।" এদিন দিলীপ ঘোষ আরও বলেন, সব জায়গাতে হারবে বুঝতে পেরেই বাংলার মানুষকে ভোট দিতে দেওয়া হচ্ছে না। কেবল নাটক করে ভুল বোঝানোর চেষ্টা করছে। তবে ডিসেম্বর ও জানুয়ারি মাসের মধ্যে সব পরিষ্কার হয়ে যাবে বলে হঁশিয়ারি দেন বিজেপি রাজ্য সভাপতি।

আরও পড়ুন, ডাস্টবিনে ফেলে দেওয়া কৌটোয় ভরে রমরমিয়ে বিকোচ্ছে ভেজাল ঘি!

এদিকে, অসমে বাঙালি নিধনের প্রতিবাদে শুক্রবার থেকেই পথে নেমেছে তৃণমূল কংগ্রেস। বৃহস্পতিবার রাতেই ঘটনার তীব্র নিন্দা করে টুইট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার গিরিশ পার্কে কালীপুজোর উদ্বোধনে গিয়ে অসমের তিনসুকিয়ার ঘটনার কড়া নিন্দা করেন তিনি। দলীয় সূত্রে খবর, রবিবার সাংসদ ডেরেক ও'ব্রায়েন -এর নেতৃত্বে অসম যাবে তৃণমূলের ৪ সদস্যের প্রতিনিধি দল। নিহত পাঁচ বাঙালি যুবকের পরিবারের সঙ্গে দেখা করবে প্রতিনিধি দলটি।

আরও পড়ুন, শ্বশুরবাড়ি এসে পড়শির সঙ্গে পরকীয়া জামাইয়ের! হাতেনাতে ধরা পড়ে সোজা বিয়ের পিঁড়িতে

এদিন তৃণমূল প্রতিনিধি দলের অসম যাওয়ার প্রসঙ্গকেও একহাত নেন দিলীপ ঘোষ। বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায়  চাইছেন অসমে গন্ডগোল হোক। অসমে গন্ডগোল হলে রাজনৈতিক রুটি সেঁকতে সুবিধা হবে মমতার।" এরপরই তৃণমূল নেতৃত্বকে অসম না যাওয়ার 'অনুরোধ' করেন দিলীপবাবু। বলেন, "আগের ঘটনা মাথায় রেখে যাবেন। আগুন জ্বালিয়ে লাভ নেই। সরকার পরিস্থিতি সামলে নেবে ।"

.