মুখ্যমন্ত্রীর নির্দেশিকাকে থোড়াই কেয়ার, হেলমেট ছাড়াই চলছে মোটরবাইক!

মুখ্যমন্ত্রীর নির্দেশিকাকে থোড়াই কেয়ার। গতিতে লাগাম নেই বেপরোয়া গাড়ির। হেলমেট ছাড়াই চলছে মোটরবাইক। নজরদারি কোথায়? রাতের শহরে ফের বাইক দুর্ঘটনা। বেপরোয়া গতির বলি হলেন দুই বাইকআরোহী। শ্যামবাজার থেকে ধর্মতলার দিকে দুরন্ত গতিতে যাচ্ছিল একটি লরি। অন্যদিকে নিমতলার দিক থেকে আসছিল একটি বাইক। বাইকে ছিলেন তিনজন আরোহী। শোভাবাজার মেট্রো স্টেশনের সামনে ঘটে যায় মুখোমুখি সংঘর্ষ। বাইক আরোহীদের কারও মাথাতেই ছিল না হেলমেট।

Updated By: Oct 2, 2016, 08:11 PM IST
মুখ্যমন্ত্রীর নির্দেশিকাকে থোড়াই কেয়ার, হেলমেট ছাড়াই চলছে মোটরবাইক!

ওয়েব ডেস্ক: মুখ্যমন্ত্রীর নির্দেশিকাকে থোড়াই কেয়ার। গতিতে লাগাম নেই বেপরোয়া গাড়ির। হেলমেট ছাড়াই চলছে মোটরবাইক। নজরদারি কোথায়? রাতের শহরে ফের বাইক দুর্ঘটনা। বেপরোয়া গতির বলি হলেন দুই বাইকআরোহী। শ্যামবাজার থেকে ধর্মতলার দিকে দুরন্ত গতিতে যাচ্ছিল একটি লরি। অন্যদিকে নিমতলার দিক থেকে আসছিল একটি বাইক। বাইকে ছিলেন তিনজন আরোহী। শোভাবাজার মেট্রো স্টেশনের সামনে ঘটে যায় মুখোমুখি সংঘর্ষ। বাইক আরোহীদের কারও মাথাতেই ছিল না হেলমেট।

আরও পড়ুন সুইসাইড নোটে সুরজিত মালোর মর্মান্তিক আবেদন!

ঘটনাস্থলেই মৃত্যু হয় বিকাশ ঠাকুর ও রীতেশ শর্মা নামে দুই বাইক আরোহীর। গুরুতর জখম অবস্থায় কলকাতা মেডিক্যাল কলেজে ভর্তি করা হয় দীপক সাউকে। ঘাতক লরিটি পালাতে পারেনি। চালক শুদ্ধি ভক্তকে গ্রেফতার করেছে পুলিস। পুলিস সূত্রে খবর, গতবছর তৃতীয়া থেকে ষষ্ঠীর রাত পর্যন্ত বাইক দুর্ঘটনায় মৃত্যু হয় ষোলোজনের। তার ওপর কয়েকদিন আগেই হাজরা রোডে বেপরোয়া ড্রাইভিংয়ের জেরে প্রাণ গেছে এক কলেজপড়ুয়া তরুণের। এরপরই রাতে মত্ত অবস্থায় বেপরোয়া গতিতে গাড়ি ও বাইক চালানো রুখতে বিশেষ তত্পর  লালবাজারের শীর্ষকর্তারা। এবছরও গত বছরের ছকে যান শাসনে নেমে পড়েছে লালবাজার। পুজো বলে কোনও বেপরোয়া বাইক বা গাড়ি যাতে ছাড় না পায়, তার জন্য এখন থেকেই পুলিসকর্মীরা নির্দেশ পালন করতে নেমে পড়েছেন। তারপরেও শোভাবাজার মেট্রো স্টেশনের সামনে দুর্ঘটনা নজরদারির গাফিলতি নিয়েই প্রশ্ন তুলে দিয়েছে।

আরও পড়ুন  একমাসের মধ্যে দক্ষিণ ২৪ পরগনায় তিনটি অস্ত্র কারখানার হদিশ পেল পুলিস

.