Dum Dum Railway Station: দমদমে ১৮ এপ্রিল থেকে কি অনির্দিষ্টকালের জন্য ট্রেন চলাচল বন্ধ থাকবে? কেন?

Maintenance Work at Dum Dum Station: নিত্যযাত্রীদের অনুরোধ করা হয়েছে, তাঁরা যেন নিয়মিত রেলের তরফে প্রচার করা নোটিসের দিকে খেয়াল রাখেন। এজন্য তাঁদের খবরের কাগজ এবং সামাজিক মাধ্যমেও নজর রাখতে বলা হয়েছে। যাত্রীরা রেলের অনুসন্ধান অফিসেও এজন্য যোগাযোগ করতে পারেন।

Reported By: অয়ন ঘোষাল | Edited By: সৌমিত্র সেন | Updated By: Apr 17, 2024, 08:07 PM IST
Dum Dum Railway Station: দমদমে ১৮ এপ্রিল থেকে কি অনির্দিষ্টকালের জন্য ট্রেন চলাচল বন্ধ থাকবে? কেন?

অয়ন ঘোষাল: দমদমে ট্রেন চলাচলে বড়সড় প্রভাব পড়তে চলেছে। শিয়ালদা বিভাগের ডিআরএম দীপক নিগম আজ এক পর্যবেক্ষণমূলক কাজে দমদম স্টেশনে এসেছিলেন। আগামী কাল থেকেই সেখানে রক্ষণাবেক্ষণ সংক্রান্ত জরুরি সংস্কারের কাজকর্ম শুরু হতে চলেছে। আগামীকাল ১৮ এপ্রিল থেকে কাজ শুরু হয়ে তা চলবে আগামী ৭ মে পর্যন্ত। আর এই সময়পর্ব জুড়ে স্বাভাবিক ভাবেই দমদম স্টেশনে ট্রেন চলাচলে বড়সড় প্রভাব পড়বে বলে জানা গিয়েছে। শিয়ালদা বিভাগের ডিআরএম দীপক নিগম স্বয়ং সংশ্লিষ্ট সকলকে আসন্ন অসুবিধার জন্য ধৈর্য ধরতে অনুরোধ করেছেন।

আরও পড়ুন: Israeli Attack on Gaza: গাজায় শরণার্থী শিবিরে ও বাড়িতে হামলা ইজরায়েলের, নিহত ১৮...

দমদম স্টেশনে সাধারণ মানুষের সঙ্গে কথা বলে তাঁদের আশ্বস্ত করলেন শিয়ালদা বিভাগের ডি আর এম দীপক নিগম। দীপক নিগম এই সংস্কারমূলক কাজের প্রসঙ্গ তুলে স্থানীয় বাসিন্দা তথা নিত্যযাত্রীদের বলেছেন, একটু মানিয়ে নিন। ধৈর্য ধরুন। একটু সহযোগিতা করুন। আপনাদের আরও উন্নততর পরিষেবা দিতেই রেলের এই পদক্ষেপ। 

তিনি নিত্যযাত্রীদের অনুরোধ করেছেন, তাঁরা যেন নিয়মিত রেলের তরফে প্রচার করা নোটিসের দিকে খেয়াল রাখেন। এজন্য তিনি তাঁদের খবরের কাগজ এবং পাশাপাশি সামাজিক মাধ্যমেও নজর রাখতে বলেছেন। যাত্রীরা এমনকি রেলের অনুসন্ধান অফিসেও এজন্য যোগাযোগ করতে পারেন বলে তিনি বলেছেন। তিনি বলেছেন, ট্রেন চলাচলের ক্ষেত্রে যে সমস্যা রয়েছে সেটুকুও দূর করে আগামী দিনে ট্রেন চলাচল আরও মসৃণ করা হবে। 

আরও পড়ুন: West Bengal Weather Update: তাপমাত্রা আরও বাড়বে, সঙ্গে তীব্র তাপপ্রবাহ! বৃষ্টি নিয়ে বড় কী শোনাল আবহাওয়া দফতর...

তবে তিনি যে শুধু সাধারণ মানুষের সঙ্গেই কথা বলেছেন তা নয়। আগামীকাল থেকে দমদমে যে কাজ শুরু হতে চলেছে, তিনি তার পরিকাঠামোগত পরিস্থিতিও খতিয়ে দেখেন। সংস্কারকাজ যাতে দ্রুত গতিতে এগোয় তা নিশ্চিত করার জন্য সমস্ত দিকই খতিয়ে দেখেন তিনি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.