Goa: সৈকত শহরে আরও শক্তিশালী তৃণমূল, যোগ দিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী

সাংবাদিক সম্মেলনে সৌগত রায় জানিয়েছেন গোয়া থেকে আগামীকাল আরও কিছু নেতা তৃণমূলে যোগদান করবেন। 

Updated By: Sep 29, 2021, 06:58 PM IST
Goa: সৈকত শহরে আরও শক্তিশালী তৃণমূল, যোগ দিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার বিকেলে ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে তৃণমূলে যোগদান করলেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী Luizinho Faleiro। Luizinho সহ মোট ১০ জন বুধবার যোগ দিলেন তৃণমূলে (TMC)।                 

 

ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে একটি সাংবাদিক সম্মেলনে সুব্রত মুখার্জী এবং সৌগত রায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন তারা। গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী ছাড়াও আজ তৃণমূলে যোগ দেন Lavoo Mamledar, Yatish Naik, Vijay Poi, Mario Pinto De Santana এবং  Anand Naik। এছাড়াও সাহিত্য একাডেমি জয়ী কবি Shivdas Sonu Naik, দক্ষিণ গোয়া Advocates Association-এর সভাপতি Antonio Monteiro Clovis Da Costa এবং Rajendra Shivaji Kakodkar যোগ দিয়েছেন তৃণমূলে। তৃণমূল নেতা এবং সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে দলীয় পতাকা হাতে তুলে নেন তারা। সাংবাদিক সম্মেলনে সৌগত রায় জানিয়েছেন গোয়া থেকে আগামীকাল আরও কিছু নেতা তৃণমূলে যোগদান করবেন। 

Luzinho with Mamata 

 

Luizinho Faleiro গোয়ার ২ বারের মুখ্যমন্ত্রী এবং ৭ বারের বিধায়ক। যোগদানের পরে Luizinho বলেন মমতা ব্যানার্জি একজন প্রকৃত স্ট্রিটফাইটার এবং বর্তমানে দেশে তার মতনই লড়াকু নেত্রী প্রয়োজন। তিনি আরও বলেন বুধবার থেকে তিনি দিদির সঙ্গে নতুন যাত্রা শুরু করছেন, যদিও তিনি জানেন এই যাত্রা সহজ হবে না। 

 

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় Luizinho সহ বাকি নেতৃত্বকে স্বাগত জানিয়ে টুইট করেন। টুইট তিনি লেখেন, "আমরা একসাথে প্রতিটি গোয়ার মানুষের পক্ষে দাঁড়াবো, বিভাজক শক্তির বিরুদ্ধে লড়াই করব এবং গোয়ার জন্য একটি নতুন ভোরের দিকে এগিয়ে যাওয়ার জন্য কাজ করব"।   

.