বন্ধ বাড়ি থেকে সুরজিত্ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী ও শাশুড়ির দেহ উদ্ধার

পুলিস গিয়ে বন্ধ ঘরের দরজা ভেঙে মা-মেয়েকে মৃত অবস্থায় উদ্ধার করে। প্রথমে বিধাননগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ময়নাতদন্তের জন্য আরজিকরে পাঠানো হয়।

Reported By: বিক্রম দাস | Updated By: Jun 7, 2020, 12:09 PM IST
 বন্ধ বাড়ি থেকে সুরজিত্ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী ও শাশুড়ির দেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদন: কলকাতার প্রাক্তন পুলিস কমিশনারের প্রাক্তন স্ত্রী ও শাশুড়ির রহস্যজনক মৃত্যু। সল্টলেকের বিই ব্লকের বন্ধ ঘরের ভিতর থেকে উদ্ধার জোড়া দেহ। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য এলাকায়। মৃতদের নাম পাপিয়া দে (৭৯) ও শর্মিষ্ঠা কর পুরকায়স্থ (৬০)
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন মা-মেয়ে। প্রতিবেশীদের সঙ্গে আগের তুলনায় তাই মেলামেশাও কমে গিয়েছিল। কিন্তু গত দুদিন ধরে তাঁদের একেবারেই বাড়ির বাইরে দেখতে পাননি কেউ।
আত্মীয়রাও ফোন করে তাঁদের সঙ্গে যোগাযোগ করতে পারেনি বলে খবর। ঘরের দরজা জানলা ভিতর থেকে বন্ধ থাকায় আর তাঁদের দেখতে না পাওয়ায় সন্দেহ হয় প্রতিবেশীদের। শনিবার সন্ধ্যায় প্রতিবেশীরাই থানায় খবর দেন। পুলিস গিয়ে বন্ধ ঘরের দরজা ভেঙে মা-মেয়েকে মৃত অবস্থায় উদ্ধার করে। প্রথমে বিধাননগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ময়নাতদন্তের জন্য আরজিকরে পাঠানো হয়।
জানা গিয়েছে, কিছুদিন আগেই পাপিয়াদেবীর একটি অপারেশন হয়। তিন দিন আগেই তিনি হাসপাতাল থেকে ফিরেছেন। তাঁরা স্বাস্থ্যদফতরের নজরেই ছিলেন।

আনলক1: কলকাতা পুরসভায় ৩ সার্কুলের ত্রিফলায় ক্ষুব্ধ কর্মীমহল
কীভাবে তাঁদের মৃত্যু হয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। করোনায় মৃত্যু কিনা, তা নিয়েও সন্দেহ রয়েছে। তবে এলাকায় স্যানিটাইজ করা হচ্ছে। 
প্রসঙ্গত, প্রাক্তন নগরপাল সুরজিত্ কর পুরকায়স্থর সঙ্গে তাঁর স্ত্রীর বিচ্ছেদ হয়ে গিয়েছিল বেশ কয়েক বছর আগেই।

 

.