ফেসবুকে প্রেম, বাড়িতেই আত্মঘাতী উনিশ বছরের কলেজ ছাত্রী

ফেসবুকে প্রেম। বাড়ির লোকও রাজি। কিন্তু এসবের মাঝেই আচমকা ছন্দপতন। বাড়িতেই আত্মঘাতী উনিশ বছরের কলেজ ছাত্রী। এঘটনা ঘিরে চাঞ্চল্য চরমে বেহালার রবীন্দ্রনগরে। গতরাতে বাড়িতেই ঝুলন্ত দেহ মেলে ফার্স্ট ইয়ারের ওই ছাত্রীর। বাড়ির লোকের দাবি, গতবছর অক্টোবরে ফেসবুক সূত্রে শ্যামবাজারের বাসিন্দা এক যুবকের সঙ্গে পরিচয় হয় ছাত্রীর। এরপরই ঘনিষ্ঠতা-প্রেম। একথা জানার পর, সম্পর্কে সম্মতি দেয় মেয়েটির পরিবার। পরবর্তীতে বিয়ের জন্যও রাজি হয়ে যান তাঁরা। পয়লা ফেব্রুয়ারি, সরস্বতী পুজোর দিনও দুজন একসঙ্গে ঘুরতে বেরোন।

Updated By: Feb 4, 2017, 08:46 AM IST
ফেসবুকে প্রেম, বাড়িতেই আত্মঘাতী উনিশ বছরের কলেজ ছাত্রী

ওয়েব ডেস্ক: ফেসবুকে প্রেম। বাড়ির লোকও রাজি। কিন্তু এসবের মাঝেই আচমকা ছন্দপতন। বাড়িতেই আত্মঘাতী উনিশ বছরের কলেজ ছাত্রী। এঘটনা ঘিরে চাঞ্চল্য চরমে বেহালার রবীন্দ্রনগরে। গতরাতে বাড়িতেই ঝুলন্ত দেহ মেলে ফার্স্ট ইয়ারের ওই ছাত্রীর। বাড়ির লোকের দাবি, গতবছর অক্টোবরে ফেসবুক সূত্রে শ্যামবাজারের বাসিন্দা এক যুবকের সঙ্গে পরিচয় হয় ছাত্রীর। এরপরই ঘনিষ্ঠতা-প্রেম। একথা জানার পর, সম্পর্কে সম্মতি দেয় মেয়েটির পরিবার। পরবর্তীতে বিয়ের জন্যও রাজি হয়ে যান তাঁরা। পয়লা ফেব্রুয়ারি, সরস্বতী পুজোর দিনও দুজন একসঙ্গে ঘুরতে বেরোন।

আরও পড়ুন যাত্রীদের সুবিধার জন্য ইস্ট-ওয়েস্ট মেট্রোর রুট আরও বাড়ানোর উদ্যোগ

হঠাত্‍ কী এমন হল যে আত্মঘাতী হলেন ছাত্রী, এটাই এখন পুলিসের সামনে ধাঁধা। গতকাল বাড়ি ফাঁকা থাকার সুযোগে আত্মহত্যা করেন তিনি। এর আগে ফোন করে তাঁর প্রেমিককে আসতে বলেন ওই কলেজ ছাত্রী। কিন্তু ওই যুবক এসে দেখেন, দরজা ভিতর থেকে বন্ধ। ডাকাডাকি করলেও কেউ সাড়া দেয়নি। ইতিমধ্যে ফিরে আসে মেয়েটির পরিবারও। শেষপর্যন্ত দরজা ভেঙে বাড়িতে ঢোকার পর উদ্ধার হয় ঝুলন্ত দেহ।

আরও পড়ুন  ভাঙড় নিয়ে বিধানসভায় নজিরবিহীন বিক্ষোভ বামেদের

.