গুদাম নিয়ে ঝগড়া, কামড়ে ছিঁড়ে নিল আঙুল!

গুদামটি নিয়ে সমস্যা রয়েছে। সেই সমস্যা থেকেই ফের বচসার সূত্রপাত। আর তারপরই দুপক্ষের মধ্যে হাতাহাতি বেঁধে যায়।

Updated By: Oct 6, 2022, 06:26 PM IST
গুদাম নিয়ে ঝগড়া, কামড়ে ছিঁড়ে নিল আঙুল!
নিজস্ব চিত্র

অর্ণবাংশু নিয়োগী: পুরনো বচসার জের। কামড়ে ছিঁড়ে নিল আঙুল! এমনই ভয়ংকর ঘটনার অভিযোগ সামনে এসেছে। ঘটনাটি কসবার ১৬৪ সুইনহো লেনের। জানা গিয়েছে, একটি গুদাম নিয়ে বচসার সূত্রপাত। প্রথমে কথা কাটাকাটি। তারপর ধাক্কাধাক্কি বাধে দুপক্ষের। তখনই এক ব্যক্তির আঙুল ছিঁড়ে নেওয়া হয়।

ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্য়াপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। জানা গিয়েছে যে, ওই গুদামটি নিয়ে সমস্যা রয়েছে। সেই সমস্যা থেকেই ফের বচসার সূত্রপাত। আর তারপরই দুপক্ষের মধ্যে হাতাহাতি বেঁধে যায়। আর হাতাহাতি চলাকালীনই আঙুল কামড়ে ছিঁড়ে নেয়। কামড়ে বাম হাতের একটি আঙুলের মাথার অংশ ছিঁড়ে নেয়। এর জেরে গুরুতর জখম হন গোবিন্দ প্রসাদ দাস নামে ওই ব্যক্তি। আহত অবস্থায় হাসপাতালে তাঁর চিকিৎসা করানো হয়। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে এলাকারই কয়েকজনের বিরুদ্ধে।

ওদিকে, নদিয়ার নাকাশিপাড়ায় ঘটে গিয়েছে আরও একটি মর্মান্তিক ঘটনা। বিসর্জনের মাইক বাজানোকে কেন্দ্র করে বচসা। আর সেই বচসার জেরে হাতাহাতি। তাতেই মৃত্যু হয়েছে এক যুবকের। নিহতের নাম বাবুসোনা সাঁতরা। অভিযোগ, মোবাইলে গান বাজছিল। বিসর্জনের হুড়োহুড়ির মধ্যে মোবাইলটি হারিয়ে যায়। যার মোবাইল সে তখন মোবাইল খোঁজার জন্য মাইক বন্ধ করতে বলে। অভিযোগ এই নিয়েই বচসার সূত্রপাত।

আরও পড়ুন,Mal River Flash Flood: মাল নদীতে হড়পা বানে মৃত ৮, মোট ৪ লাখ ক্ষতিপূরণ ঘোষণা মোদী-মমতার

এই ঘটনার জেরে গুরুতর জখম হয় ৩৩ বছরের ওই যুবক। তাঁকে ঘিরে ধরে মারধর করা হয়। গুরুতর জখম অবস্থায় বাবুসোনা সাঁতরা নামে ওই যুবককে বেথুয়াডহুরি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.