Tangra Fire: ট্যাংরায় ঝুপড়ি লাগোয়া কারখানায় অগ্নিকাণ্ড, ঘন ঘন বিস্ফোরণের শব্দে আতঙ্ক এলাকায়

ট্যাংরায় ২৫ নম্বর ক্রিস্টোফার রোডের এই এলাকাটি অত্যন্ত ঘিঞ্জি

Updated By: Apr 24, 2022, 04:27 PM IST
Tangra Fire: ট্যাংরায় ঝুপড়ি লাগোয়া কারখানায় অগ্নিকাণ্ড, ঘন ঘন বিস্ফোরণের শব্দে আতঙ্ক এলাকায়

নিজস্ব প্রতিবেদন: গত ১৩ মার্চের পর ফের আগুন ট্যাংরায়। ট্যাংরায় ক্রিস্টোফার রোডের একটি বস্তি সংলগ্ন কারখানায় লেগে যাওয়ায় আতঙ্ক ছড়াল এলাকায়। এলাকাটি অত্যন্ত ঘিঞ্জি হওয়ায় আগুন ছড়িয়ে পড়ার আতঙ্ক ছড়িয়েছে স্থানীয় বাসিন্দাদের মধ্য়ে। ঘটনাস্থলে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে দমকলের ৬টি ইঞ্জিন।

ট্যাংরায় ২৫ নম্বর ক্রিস্টোফার রোডের এই এলাকাটি অত্যন্ত ঘিঞ্জি। সেখানেই আজ দুপুর আড়াইটে নাগাদ আগুন লেগে যায় ওই কারখানাতে। আশঙ্কার বিষয় হল ঘন ঘন বিস্ফোরণের শব্দ পাওয়া যাচ্ছে ঘটনাস্থল থেকে। স্থানীয়দের আশঙ্কা, গ্যাস সিলিন্ডার ফাটাতেই ওই শব্দ হচ্ছে। দমকলের আরও কয়েকটি ইঞ্জিন সেখানে যাচ্ছে। স্থানীয়দের দাবি যেভাবে আগুন ছড়িয়ে পড়ছে তাতে প্রচুর জলের প্রয়োজন। সংবাদমাধ্যমে তাদের আবেদন, দয়াকরে জলের ব্যবস্থা করে দিন।

যে জায়গায় আগুন লেগেছে তার পাশেই রয়েছে মানুষের বসতি। ফলে আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কায় মানুষজন তাদের বাড়ি থেকে জল নিয়ে যতটা পারা যায় ঢালার চেষ্টা করছেন। যেখানে আগুন লেগেছে তার পাশের এলাকাগুলি থেকে মানুষজনকে নিরাপদে সরিয়ে আনার চেষ্টা করছে দমকল ও ডিজার্য়ার ম্যানেজমেন্ট টিমের সদস্যরা। 

স্থানীয় এক বাসিন্দা বলেন, যেখানে আগুন লেগেছে সেটি একটি গাড়ি মেরামতির কারখানা। এর পাশাপাশি সেখানে কিছু গোডাউনও রয়েছে। কীভাবে আগুন লাগল তা বুঝতে পারছি না। পাড়ার লোকজন জল দেওয়া শুরু করেছিল। আসপাশের কিছু ঘরবাড়ি রয়েছে। দমকল দেরিতে এসেছে।

আরও পড়ুন-Kolkata Fire Highlights: ট্যাংরার বিধ্বংসী আগুন কিছুটা নিয়ন্ত্রণে, বিপদ কাটেনি এখনও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.