বেতন বকেয়া থাকলে প্রবেশ নিষেধ! সোমবার থেকে খুলছে GD Birla School

হাইকোর্টের নির্দেশ কেন মানা হল না? ক্ষুদ্ধ অভিভাবকরা।

Updated By: Apr 9, 2022, 09:25 PM IST
বেতন বকেয়া থাকলে প্রবেশ নিষেধ! সোমবার থেকে খুলছে GD Birla School

নিজস্ব প্রতিবেদন: সোমবার থেকে খুলছে জিডি বিড়লা স্কুল (GD Birla School)। এবার নোটিশ দিয়ে জানানো হল, যেসব পড়ুয়া বকেয়া ফি দিয়েছে, শুধুমাত্র তারাই ক্লাস করতে পারবে। হাইকোর্টের নির্দেশ কেন মানা হল না? ক্ষুদ্ধ অভিভাবকরা।

বৃহস্পতিবার থেকে বন্ধ জিডি বিড়লা স্কুল। আইনশৃঙ্খলাজনিত সমস্যা কারণ দেখিয়ে স্কুল বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। নোটিসে উল্লেখ করা হয়,  স্কুলের বাইরে বিক্ষোভ চলছে। পডুয়া ও শিক্ষকদের নিরাপত্তার কথা মাথায় রেখেই অনির্দিষ্টকালের জন্য স্কুল বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ফলে চিন্তায় পড়ে গিয়েছিলেন অভিভাবকরা। উদ্বেগে ছিল ছাত্রছাত্রীরা।

এর আগে, ফি বকেয়া থাকায় বেশ কয়েকজন পড়ুয়াকে ক্লাস ঢুকতে না দেওয়ার অভিযোগ জিডি বিড়লা স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে। স্রেফ স্কুল চত্বরে বিক্ষোভ নয়, আদালতের দ্বারস্থ হন অভিভাবকরা। হাইকোর্টের বিচারপতি বিচারপতি ইন্দ্রপ্রসন্ন মুখোপাধ্যায় ও বিচারপতি মৌসুমী ভট্টাচার্যের ডিভিশন বেঞ্চ নির্দেশ দিয়েছে, বেতন সমস্যার কারণে পড়ুয়াদের প্রোমোশন, মার্কশিট আটকে রাখা যাবে না। নতুন ক্লাসে যোগ দেওয়ার সুযোগ দিতে হবে সমস্ত ছাত্রছাত্রীকেই। এরপরই বন্ধ করে দেওয়া হয় জিডি বিড়লা স্কুল।

আরও পড়ুন: SSC: বাড়িতে গিয়ে দেখা হল, Kunal-র সঙ্গে কথা হল না Partha-র!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.