টুইটারে সাংসদের দ্রুত আরোগ্য কামনা, প্রধানমন্ত্রী থেকে রাজ্যের অন্যান্য নেতা-মন্ত্রীদের

বহরমপুর থেকে সভা করে দুর্গাপুর এক্সপ্রেসওয়ে দিয়ে কলকাতায় ফিরছিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সিঙ্গুরে কারখানা চত্বরের  কাছাকাছি, দুর্ঘটনায় উল্টে যায় তাঁর গাড়ি। দুর্ঘটনার পরই সঙ্গে সঙ্গে আহত অভিষেককে নিয়ে যাওয়া হয় বেলভিউ হাসপাতালে। টুইটারে সাংসদের দ্রুত আরোগ্য কামনা করেন প্রধানমন্ত্রী থেকে শুরু করে রাজ্যের অন্যান্য নেতা-মন্ত্রীরা। এই তালিকায় নাম রয়েছে অসংখ্য সেলিব্রিটিরও।  

Updated By: Oct 19, 2016, 09:05 AM IST
 টুইটারে সাংসদের দ্রুত আরোগ্য কামনা, প্রধানমন্ত্রী থেকে রাজ্যের অন্যান্য নেতা-মন্ত্রীদের

ওয়েব ডেস্ক: বহরমপুর থেকে সভা করে দুর্গাপুর এক্সপ্রেসওয়ে দিয়ে কলকাতায় ফিরছিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সিঙ্গুরে কারখানা চত্বরের  কাছাকাছি, দুর্ঘটনায় উল্টে যায় তাঁর গাড়ি। দুর্ঘটনার পরই সঙ্গে সঙ্গে আহত অভিষেককে নিয়ে যাওয়া হয় বেলভিউ হাসপাতালে। টুইটারে সাংসদের দ্রুত আরোগ্য কামনা করেন প্রধানমন্ত্রী থেকে শুরু করে রাজ্যের অন্যান্য নেতা-মন্ত্রীরা। এই তালিকায় নাম রয়েছে অসংখ্য সেলিব্রিটিরও।  

আরও পড়ুন বাস ভাড়া করা হোক এই পদ্ধতিতে, তাতে লাভ হবে সকলের

অভিষেকের আরোগ্য কামনায় ফেসবুকে দলীয় কর্মী সমর্থক থেকে সাধারণ মানুষের মেসেজের ঢল। যা দেখে মনে হতেই পারে, মমতা বন্দ্যোপাধ্যায়ের পর কী তাহলেই অভিষেকই তৃণমূলের সবচেয়ে জনপ্রিয় নেতা? মুখ্যমন্ত্রীর পর সবার কাছে তাঁর গ্রহণযোগ্যতাই সবচেয়ে বেশি? উঠছে প্রশ্ন।

আরও পড়ুন  জানেন আমাদের কোটি টুইটে সবথেকে বেশি কোন খাবারের নাম থাকে?

.