Jagdeep Dhankhar: 'রামপুরহাট কাণ্ডে সরকারি চাকরি, ভোট পরবর্তী অশান্তিতে নয় কেন?' সরকারের ভূমিকায় প্রশ্ন রাজ্যপালের

 "রাজ্যের মানুষ ভয় নিয়ে বেঁচে রয়েছেন। বাংলা এখন গণতন্ত্রের গ্যাস চেম্বারে পরিণত হয়েছে", রাজ্যকে নিশানা রাজ্যপালের

Updated By: Apr 14, 2022, 12:51 PM IST
Jagdeep Dhankhar: 'রামপুরহাট কাণ্ডে সরকারি চাকরি, ভোট পরবর্তী অশান্তিতে নয় কেন?' সরকারের ভূমিকায় প্রশ্ন রাজ্যপালের

নিজস্ব প্রতিবেদন: রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি এবং সাম্প্রতিক ঘটনা নিয়ে ফের রাজ্যকে নিশানা করলেন রাজ্যপাল জগদীপ ধনখড় (Governor West Bengal Jagdeep Dhankhar)। উদ্বেগ প্রকাশ করে তিনি বলেন, "রাজ্যের মানুষ ভয় নিয়ে বেঁচে রয়েছেন। বাংলা এখন গণতন্ত্রের গ্যাস চেম্বারে পরিণত হয়েছে। রাজ্য দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে।"

একই সঙ্গে রাজ্যপাল প্রশ্ন তোলেন, রামপুরহাট কাণ্ডের (Rampurhat Arson) পীড়িত পরিবারের লোকেরা সরকারি চাকরি পেলে, ভোট পরবর্তী অশান্তিতে যাঁরা ক্ষতিগ্রস্ত, তাঁরা কেন চাকরি পেলেন না? জগদীপ ধনখড় (Governor West Bengal Jagdeep Dhankhar) বলেন, "এক জায়গায় আপনি গেলেন, সরকারি চাকরি দিলেন। এরপর আমার কাছে অনেক চিঠি এসেছে, তাহলে ভোট পরবর্তী অশান্তির ঘটনায় কেন সংবেদনহীনতা দেখানো হল? শাসকের এক দৃষ্টিতে সকলকে দেখা উচিত।" 

মঙ্গলবার কলকাতা হাইকোর্টের ঘটনা নিয়েও মুখ খোলেন রাজ্যপাল। তিনি বলেন, "গতকাল হাইকোর্টের ঘটনা অনভিপ্রেত, চিন্তার বিষয়। বিচার ব্যবস্থার জায়গাকেই যদি এ ভাবে আটকানো হয় তাহলে গণতন্ত্রের জায়গা কোথায়? বিচারের মন্দিরকে কলঙ্কিত করতে চাইলে, তা বরদাস্ত করা উচিত নয়।" 

একই সঙ্গে রাজ্যে মহিলাদের উপর অত্যাচারের ঘটনা এবং বিভিন্ন দুর্নীতি নিয়েও সরকারকে তোপ দাগেন রাজ্যপাল।

আরও পড়ুন: 'প্রচুর টাকার লেনদেন!', SSC নিয়োগ মামলায় এবার 'আর্থিক দুর্নীতি'র তদন্তে ED

আরও পড়ুন: New Town: মধ্যরাতে দুর্ঘটনা নিউটাউনে, মদ্যপ বাইক আরোহীর ধাক্কায় আহত ৩

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.