New Town: মধ্যরাতে দুর্ঘটনা নিউটাউনে, মদ্যপ বাইক আরোহীর ধাক্কায় আহত ৩

পুলিশ সূত্রের খবর মদ্যপ অবস্থায় বেপরোয়াভাবে বাইক চালাতে গিয়েই ঘটেছে এই দুর্ঘটনা। 

Updated By: Apr 14, 2022, 07:47 AM IST
New Town: মধ্যরাতে দুর্ঘটনা নিউটাউনে, মদ্যপ বাইক আরোহীর ধাক্কায় আহত ৩
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: নিউটাউনে পথ দুর্ঘটনায় আহত তিন। ভবঘুরে এক ব্যক্তিকে ধাক্কা মারে বাইক। এর পরেই রাস্তায় ছিটকে পড়ে দুই বাইক আরোহী। ভবঘুরের পাশাপাশি ওই দুই বাইক আরোহীও আহত হয়। ঘটনাটি ঘটেছে সাপুরজি ব্রীজের কাছে।

বুধবার গভীর রাতে নিউটাউন সাপুরজি ব্রিজের কাছে পথদুর্ঘটনায় আহত তিনজন। একটি বাইক বেপরোয়াভাবে এক ভবঘুরেকে ধাক্কা মারে বুধবার গভীর রাতে। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপরে পড়ে যায় বাইক আরোহী। 

বাইকে যে দুজন ছিল তাদের অবস্থা আশঙ্কাজনক একজনকে জিরানগাছা হাসপাতালে পাঠানো হয়েছে অপরজনকে বিধাননগর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। পাশাপাশি যে ভবঘুরেকে ধাক্কা মেরেছে তাকেও বিধাননগর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: SSC: শিক্ষকই হতে চান! বিচারপতির চাকরির প্রস্তাব ফেরালেন ক্যানসার আক্রান্ত সোমা

পুলিশ সূত্রের খবর মদ্যপ অবস্থায় বেপরোয়াভাবে বাইক চালাতে গিয়েই ঘটেছে এই দুর্ঘটনা। প্রথমে ভবঘুরেকে ধাক্কা মারে বাইকটি, এর পরেই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পড়ে যায় দুই বাইক আরোহী। দুই বাইক আরোহী মদ্যপ অবস্থায় ছিল বলে এমনটাই জানা গেছে। ইতিমধ্যেই টেকনো সিটি থানার পুলিস বাইকটিকে আটক করেছে। অন্যদিকে আহত দুই বাইক আরোহীর অবস্থা আশঙ্কাজনক বলেও জানা গেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)