নারদ কাণ্ডে ৩ সদস্যের কমিটি গঠন হাইকোর্টের

নারদ স্টিং কাণ্ডের ভিডিও ফুটেজ সংগ্রহ করার জন্য তিন সদস্যের কমিটির নাম ঘোষণা করল কলকাতা হাইকোর্ট। কমিটিতে রয়েছেন সিবিআইয়ের এসপি নগেন্দ্র প্রসাদ, পুলিস রিক্রুটমেন্ট সেলের আইজি অনিল কুমার এবং হাইকোর্টের রেজিস্ট্রার জয়ন্ত কোলে। এই তিনজনই ম্যাথু স্যামুয়েলের কাছ থেকে সংগ্রহ করবেন স্টিংয়ের ভিডিও ফুটেজ। তবে কোথায়, কীভাবে এই ফুটেজ সংগ্রহ করা হবে তা গোপন রাখার নির্দেশ দিয়েছে আদালত।

Updated By: Apr 12, 2016, 07:32 PM IST
নারদ কাণ্ডে ৩ সদস্যের কমিটি গঠন হাইকোর্টের

ওয়েব ডেস্ক : নারদ স্টিং কাণ্ডের ভিডিও ফুটেজ সংগ্রহ করার জন্য তিন সদস্যের কমিটির নাম ঘোষণা করল কলকাতা হাইকোর্ট। কমিটিতে রয়েছেন সিবিআইয়ের এসপি নগেন্দ্র প্রসাদ, পুলিস রিক্রুটমেন্ট সেলের আইজি অনিল কুমার এবং হাইকোর্টের রেজিস্ট্রার জয়ন্ত কোলে। এই তিনজনই ম্যাথু স্যামুয়েলের কাছ থেকে সংগ্রহ করবেন স্টিংয়ের ভিডিও ফুটেজ। তবে কোথায়, কীভাবে এই ফুটেজ সংগ্রহ করা হবে তা গোপন রাখার নির্দেশ দিয়েছে আদালত।

একই সঙ্গে স্যামুয়েলের ফোন নম্বরও সিল করার নির্দেশ দিয়েছে আদালত। এবং সেই নম্বরও  জমা দিতে হবে  আদালতে। গতকালই ফুটেজ সংগ্রহের জন্য তিন সদস্যের কমিটি গড়ার কথা বলেছিল আদালত। আজ সেই কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হল। এর আগে অভিযুক্ত তৃণমূল নেতাদের আইনজীবীর আর্জি ছিল ফুটেজ যাতে কেন্দ্রীয় সংস্থার হাতে না যায়। কিন্তু শেষ পর্যন্ত দেখা গেল,আদালতের গড়া  কমিটিতে রয়েছেন সিবিআইয়ের একজন এসপি।

.