বাবুলের মেলায় আপত্তি নিয়ে হাইকোর্টে মুখ পুড়ল আসানসোল পুরনিগমের

বাবুল সুপ্রিয়র সাংসদ-মেলার প্রশ্নে, আসানসোল পুরসভাকে কার্যত তুলোধনা হাইকোর্টের ডিভিশন বেঞ্চের। আসানসোলে মানুষ পদপিষ্ট হলে রাজ্যের অন্যত্র কী হবে? সাংসদ মেলা নিয়ে মামলায় মন্তব্য হাইকোর্টের। কটাক্ষের সুরে বিচারপতি বলেন, কীভাবে পুরসভা বলছে, মেলা ও মিটিং এক? কিছুদিন আগেও রাজ্যে মানুষ লাইন দিয়েছেন, কেউ কেউ মারাও গেছেন। সেখানে তাহলে কিছু করা হল না কেন? আধার কার্ডের মেলায় এত আপত্তি কিসের?

Updated: Jan 12, 2017, 04:16 PM IST
বাবুলের মেলায় আপত্তি নিয়ে হাইকোর্টে মুখ পুড়ল আসানসোল পুরনিগমের

ওয়েব ডেস্ক : বাবুল সুপ্রিয়র সাংসদ-মেলার প্রশ্নে, আসানসোল পুরসভাকে কার্যত তুলোধনা হাইকোর্টের ডিভিশন বেঞ্চের। আসানসোলে মানুষ পদপিষ্ট হলে রাজ্যের অন্যত্র কী হবে? সাংসদ মেলা নিয়ে মামলায় মন্তব্য হাইকোর্টের। কটাক্ষের সুরে বিচারপতি বলেন, কীভাবে পুরসভা বলছে, মেলা ও মিটিং এক? কিছুদিন আগেও রাজ্যে মানুষ লাইন দিয়েছেন, কেউ কেউ মারাও গেছেন। সেখানে তাহলে কিছু করা হল না কেন? আধার কার্ডের মেলায় এত আপত্তি কিসের?

বিচারপতির মন্তব্য, গঙ্গাসাগরের জন্য যদি পুলিস কম থাকে, তাহলে রাজ্যে কোথাও কোনও মেলাই তো হবে না। এই সূত্রে ডিভিশন বেঞ্চের নির্দেশ, রাজ্যে এখন কত মেলা চলছে, তা জানান ডিজি। ইতিমধ্যে বাবুল সুপ্রিয়র আইনজীবীর তরফে আদালতে জানিয়ে দেওয়া হয়েছে, সাংস্কৃতিক অনুষ্ঠান হবে না। আসানসোল পুরসভার যুক্তি ছিল, জলসা বা সাংস্কৃতিক অনুষ্ঠান হলে ভিড়ের চাপে দুর্ঘটনা ঘটে যাওয়ার আশঙ্কা রয়েছে। তাই অনুমতি দেওয়া সম্ভব নয়। সাংস্কৃতিক অনুষ্ঠান যদি নাই হয়, তাহলে  মেলায় কি আপত্তি আছে? প্রশ্ন হাইকোর্টের।

আরও পড়ুন, বাবুলের মেলায় এখনও 'না'!