নির্দোষ স্বামী, পাল্টা হামলার অভিযোগ এনে দাবি চোলাই পাপ্পুর স্ত্রীর

কিচ্ছু করেনি পাপ্পু। বরং মাথায় পিস্তল ঠেকিয়ে তাঁকেই হুমকি দিয়েছে অপু দত্ত। তিলজলা কাণ্ডে পাল্টা হামলার অভিযোগ আনলেন অজয় প্রসাদ ওরফে চোলাই পাপ্পুর স্ত্রী। দুতরফই থানায় অভিযোগ জানিয়েছে। তৃণমূল নেতা জাভেদ খানের কাছেও নালিশ করেছে দুই পরিবার। এখনও অধরা অভিযুক্ত অপু, পাপ্পু ও সন্তোষ রায়।

Updated By: Jul 23, 2015, 08:19 PM IST
নির্দোষ স্বামী, পাল্টা হামলার অভিযোগ এনে দাবি চোলাই পাপ্পুর স্ত্রীর

ব্যুরো: কিচ্ছু করেনি পাপ্পু। বরং মাথায় পিস্তল ঠেকিয়ে তাঁকেই হুমকি দিয়েছে অপু দত্ত। তিলজলা কাণ্ডে পাল্টা হামলার অভিযোগ আনলেন অজয় প্রসাদ ওরফে চোলাই পাপ্পুর স্ত্রী। দুতরফই থানায় অভিযোগ জানিয়েছে। তৃণমূল নেতা জাভেদ খানের কাছেও নালিশ করেছে দুই পরিবার। এখনও অধরা অভিযুক্ত অপু, পাপ্পু ও সন্তোষ রায়।

একসময় গলায় গলায় ভাব ছিল দুজনের। কিন্তু বন্ধুত্বে ফাটল ধরায় পেশা আর পার্টি।

বাসিন্দাদের অভিযোগ, পাড়ায় যে কোনও নির্মাণকাজেই   সামগ্রী কিনতে হবে পাপ্পু বা অপু দত্তের কাছ থেকেই। এটাই অলিখিত নিয়ম।  দুজনেই স্থানীয় এক তৃণমূল নেতার ঘনিষ্ঠ। পুলিসও তাই সমঝে চলে দুজনকে। আর সেই সুযোগকে কাজে লাগিয়েই এলাকায় রমরমিয়ে চলে সিন্ডিকেট রাজ। যারই পরিণতি বুধবার রাতের ঘটনা।

অভিযোগ, পিস্তল উঁচিয়ে সুনীলনগর এলাকায় দাপিয়ে বেড়ায় চোলাই পাপ্পু। প্রোমোটার অপু দত্তকে না পেয়ে থানার সামনেই দেওয়া হয় হুমকি। শূন্যে গুলিও চালানো হয় বলে অভিযোগ। পাপ্পুর স্ত্রী অবশ্য কোনও অভিযোগই মানতে চাননি।

দুপক্ষই জাভেদ খানের কাছে নালিশ জানিয়েছে।

মুখ্যমন্ত্রী যাই নির্দেশ দিন, রাজ্যে সিন্ডিকেট-সংঘর্ষ যে থামার নয়, তিলজলার ঘটনা আরও একবার তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল।

 

.