সন্তান চাইতেন না স্বামী! নারকেলডাঙায় গৃহবধূ খুনে চাঞ্চল্যকর তথ্য

৮ মাসের অন্তঃসত্ত্বা ছিল পূজা জৈন। ৭ দিন পরই ছিল প্রসবের দিন।

Updated By: Aug 4, 2018, 01:18 PM IST
সন্তান চাইতেন না স্বামী! নারকেলডাঙায় গৃহবধূ খুনে চাঞ্চল্যকর তথ্য

নিজস্ব প্রতিবেদন : দু'বার গর্ভপাত হয়ে গিয়েছিল। এরপর তৃতীয়বারের জন্য পূজা জৈন ফের গর্ভবতী হয়ে পড়তেই তৈরি হয় নতুন জট। সন্তান জন্মালে আর বিয়ে ভাঙা যাবে না। বিয়ে ভাঙতে সমস্যা হবে। সেই কারণেই ৮ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী পূজাকে খুন করে স্বামী দীপক। নারকেলডাঙা মেন রোডের বাসিন্দা পূজা জৈন খুনের ঘটনায় এমনটাই মনে করছে পুলিস।

৬ বছর আগে হাওড়ার মল্লিক ফটকের কাপড়ের ব্যবসায়ী দীপক জৈনের সঙ্গে তাঁর বিয়ে হয় নারকেলডাঙা মেন রোডের বাসিন্দা পূজা জৈনের। বিয়ের পর প্রথম প্রথম বেশ সুসম্পর্কই ছিল পূজা-দীপকের। কিন্তু সমস্যার শুরু হয় পূজা গর্ভবতী হয়ে পড়ার পর থেকে। শুরু হয় স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি।

আরও পড়ুন, কসবার হোটেলে ঘাঁটি গেড়েই শহরজুড়ে এটিএম জালিয়াতির ব্লুপ্রিন্ট আঁকে হ্যাকাররা

পূজার দিদি মঞ্জুরীর অভিযোগ, সন্তান চাইত না পূজার স্বামী দীপক। এই নিয়েই স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগে থাকত। এর আগে ২ বার গর্ভবতী হয়েছিলেন পূজা। কিন্তু প্রত্যেকবারই তাঁর মিসক্যারেজ হয়ে যায়। পূজার অভিযোগ ছিল, শাশুড়ি তাঁকে এমন 'কিছু' খাইয়ে দেয়, যার ফলে আগের ২ বার গর্ভপাত হয়ে যায় তাঁর।

পূজার দিদি জানিয়েছেন, এবার তৃতীয়বারের জন্য গর্ভবতী হওয়ার পর থেকে পূজা আর শ্বশুরবাড়িতে থাকতে চাইতেন না। নারকেলডাঙায় বাপের বাড়িতে চলে আসেন। পূজার আতঙ্ক ছিল তাঁর শ্বশুরবাড়ির লোকেরা আবার তাঁর গর্ভপাত করিয়ে দেবে। তাই আর কোনও ঝুঁকি নিতে রাজি হননি পূজা। এই ৮ মাস বাপের বাড়িতেই ছিল পূজা। আর ৭ দিন পরেই ছিল পূজার প্রসবের দিন।

আরও পড়ুন, কড়াইতে 'কষা মাংস', স্বামীর অপেক্ষায় এখনও বসে ২ মাসের বিবাহিতা স্ত্রী

তার আগে বৃহস্পতিবার রাতেই নারকেলডাঙায় শ্বশুরবাড়িতে আসে পূজার স্বামী দীপক। এরপরই শুক্রবার সকাল থেকে 'নিখোঁজ' হয়ে যায় পূজা। সঙ্গে খোঁজ মেলে না দীপকের। ফুলবাগান থানায় মিসিং ডায়েরি করে পূজার পরিবার। পরে পুলিস এসে তল্লাশি চালাতেই, ঘরের খাটের তলা থেকে উদ্ধার হয় লেপ-প্লাস্টিকে মোড়া পূজার দেহ।

এই ঘটনায় প্রথম থেকে পূজার স্বামী দীপকের বিরুদ্ধেই অভিযোগের আঙুল তোলে পূজার পরিবার। পূজা জৈনের পরিবারের অভিযোগের ভিত্তিতে স্বামী দীপকের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিস। ফেরার দীপক জৈনের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। ফোনের টাওয়ার লোকেশন ট্র্যাক করে অভিযুক্ত স্বামী দীপক জৈনের নাগাল পেতে চাইছে পুলিস।

.