গাড়ি রাখা নিয়ে 'দাদাগিরি' ইদ্রিস আলির, প্রতিবেশীকে চড়-থাপ্পড়

গাড়ি পার্কিং নিয়ে বচসাকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড বাঁধল রিপন স্ট্রিটে। সাংসদ ইদ্রিস আলির বিরুদ্ধে দাদাগিরির অভিযোগ করেছেন তাঁর প্রতিবেশী মহম্মদ ইমরান। অভিযোগ, ইমরানকে চড়-থাপ্পড় মারেন সাংসদ ইদ্রিস আলি।

Updated: Jan 12, 2018, 05:09 PM IST
গাড়ি রাখা নিয়ে 'দাদাগিরি' ইদ্রিস আলির, প্রতিবেশীকে চড়-থাপ্পড়

নিজস্ব প্রতিবেদন : গাড়ি পার্কিং নিয়ে বচসাকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড বাঁধল রিপন স্ট্রিটে। সাংসদ ইদ্রিস আলির বিরুদ্ধে দাদাগিরির অভিযোগ করেছেন তাঁর প্রতিবেশী মহম্মদ ইমরান। অভিযোগ, ইমরানকে চড়-থাপ্পড় মারেন সাংসদ ইদ্রিস আলি।

শুক্রবার সকাল পৌনে ৯টা নাগাদ দিল্লির বিমান ধরার জন্য বাড়ি থেকে বের হন ইদ্রিস আলি। বসিরহাটের সাংসদের গাড়ির সামনেই প্রতিবেশী মহম্মদ ইমরানের গাড়িটি রাখা ছিল। অভিযোগ, তাঁর গাড়ির সামনে ইমরানের গাড়ি দেখেই রেগে যান ইদ্রিস আলি। গাড়ি সরানোর আগেই ক্ষুব্ধ ইদ্রিস ইমরানকে চড় থাপ্পড় মারেন বলে অভিযোগ।

আরও পড়ুন, ভাড়া না বাড়াতেই বেহাল বাস, প্রাণ হাতে করে যাতায়াত

আরও অভিযোগ, ইদ্রিস আলির দেহরক্ষীরা ইমরানের গাড়ির চারটে চাকার হাওয়া খুলে দেন। দিল্লির উড়ান মিস হলে ইমরানের কাছ থেকে দু'লাখ টাকা আদায় করা হবে বলেও হুমকি দিয়ে যান সাংসদ। ইদ্রিস আলি চলে যাওয়ার পরও তাঁর দেহরক্ষীর সঙ্গে এলাকাবাসীর বচসা চলতে থাকে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পার্ক স্ট্রিট থানার পুলিস।