‘কাজ করা যাচ্ছে না’, পার্থকে বললেন সুরঞ্জন

প্রবেশিকা পরীক্ষা বন্ধ হওয়া ঘিরে ছাত্র-অধ্যাপকদের আন্দোলন অব্যাহত। বৃহস্পতিবার রাতে উপাচার্য-সহ উপাচার্যরা বেরিয়ে গেলেও এখনও অবস্থান করছে ছাত্ররা।

Updated By: Jul 6, 2018, 04:53 PM IST
‘কাজ করা যাচ্ছে না’, পার্থকে বললেন সুরঞ্জন

নিজস্ব প্রতিবেদন:  ‘অগণতান্ত্রিক চাপে কাজ করা যাচ্ছে না।’ শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাত্ করে জানালেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সুরঞ্জন দাস। বিকালে রাজ্যপালের সঙ্গে দেখা করার কথা রয়েছে তাঁর।

প্রবেশিকা পরীক্ষা প্রত্যাহার প্রশ্নে ছাত্রছাত্রীদের বিক্ষোভে রীতিমতো বিরক্ত উপাচার্য সুরঞ্জন দাস। বৃহস্পতিবারই রাজ্যপালকে চিঠি লিখে তিনি জানান, ‘যাদবপুর বিশ্ববিদ্যালয়ের দায়িত্ব পরিচালনা করা অত্যন্ত কঠিন কাজ।’

আরও পড়ুন: যাদবপুরের বিক্ষোভে বিরক্ত উপাচার্য চিঠি দিচ্ছেন উপাচার্য

প্রসঙ্গত, প্রবেশিকা পরীক্ষা বন্ধ হওয়া ঘিরে ছাত্র-অধ্যাপকদের আন্দোলন অব্যাহত। বৃহস্পতিবার রাতে উপাচার্য-সহ উপাচার্যরা বেরিয়ে গেলেও এখনও অবস্থান করছে ছাত্ররা। একইসঙ্গে শুক্রবার ক্লাস বয়কটের ডাক দিয়েছে তারা।

অন্যদিকে, এদিনই কর্মবিরতির ডাক দিয়েছে অধ্যাপকদের সংগঠন জুটা। দুপুর বারোটা থেকে তিনটে পর্যন্ত অবস্থান-বিক্ষোভে বসেন তাঁরা। বৃহস্পতিবার রাতেই ছাত্রদের তরফে চরম হুঁশিয়ারি দেওয়া হয়েছে শুক্রবার দুপুর তিনটের মধ্যে সিদ্ধান্ত না বদলালে আরও বড়সড় আন্দোলন শুরু হবে।

 

 

.