বিধানসভার অধিবেশন শুরুর আগের দিন রাজভবনে Bratya, পরে গেলেন Bikash

শুক্রবার দুপুর ২টোয় রাজ্যপালের (Jagdeep Dhankhar) ভাষণ দিয়ে শুরু হচ্ছে বিধানসভার অধিবেশন।

Updated By: Jul 1, 2021, 11:50 PM IST
বিধানসভার অধিবেশন শুরুর আগের দিন রাজভবনে Bratya, পরে গেলেন Bikash

নিজস্ব প্রতিবেদন: বিধানসভায় ভাষণ ও জৈন হাওয়ালা কেলেঙ্কারি- নবান্ন এবং রাজভবন দ্বৈরথের মাঝে শুক্রবার শুরু হতে চলেছে পশ্চিমবঙ্গ বিধানসভার অধিবেশন (West Bengal Assemblye Session)। আগের দিন রাজভবনে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Jagdeep Dhankhar) সঙ্গে দেখা করলেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। তাৎপর্যপূর্ণভাবে রাজ্যপালের সঙ্গে দেখা করলেন আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য।         

শিক্ষামন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর রাজ্যপাল (Jagdeep Dhankhar) টুইট করেন,'শিক্ষামন্ত্রী ব্রাত্যব্রত বসু রায়চৌধুরীর (Bratyabrata Basu Roy Chowdhury) সঙ্গে এক ঘণ্টা বৈঠক হল। রাজ্যের বিশ্ববিদ্যালয় সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে।' 

রাজভবনে এ দিন যান বিকাশরঞ্জন ভট্টাচার্য। বিধানসভার অধিবেশনের আগে বিকাশের সঙ্গে ধনখড়ের সাক্ষাৎ তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন অনেকে। ধনখড় টুইটারে জানান,'মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে রাজ্যসভার সাংসদ ও আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্যের (Bikash Ranjan Bhattacharya) সঙ্গে।'

শুক্রবার দুপুর ২টোয় রাজ্যপালের ভাষণ দিয়ে শুরু হচ্ছে বিধানসভার অধিবেশন। জৈন কেলেঙ্কারিতে রাজ্যপালের যুক্ত থাকার অভিযোগ করেছে তৃণমূল। সেই অভিযোগ খারিজ করে ধনখড় দাবি করেছেন, তাঁর নাম চার্জশিটে ছিল না। রাজ্যপালের বিধানসভার ভাষণ লিখে দেয় সরকারপক্ষ। এটা রীতি। লিখিত ভাষণ নিয়ে আপত্তি তুলেছেন রাজ্যপাল। মুখ্যমন্ত্রীর সঙ্গে ফোনে কথাও হয়েছে তাঁর। এই আবহেই বিধানসভার অধিবেশনের আগে ব্রাত্য ও বিকাশের সঙ্গে তাঁর সাক্ষাতে তৈরি হয়েছে জল্পনা। 

আরও পড়ুুন- রাজ্যপালের ভাষণ শুরু দু'টোয়, ১টা ৪৫ মিনিটে সব বিধায়ককে উপস্থিত থাকতে হুইপ জারি তৃণমূলের

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.