জেসপে গিয়ে চক্ষু চড়কগাছ তদন্তকারী দলের

জেসপ কারখানা থেকে উধাও ভেলের ৩৫ কোটি টাকার সামগ্রী। বাকি রেলের ১০ কোটি টাকার মধ্যে কতটা রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। কলকাতা হাইকোর্টের নির্দেশ মতো আজ জেসপে গিয়ে কার্যত হতবাক রেল, ভেল,  CID এবং জেলা প্রশাসনের যৌথ তদন্তকারী দল। কত সম্পত্তি রয়েছে, তা খতিয়ে দেখতেই জেসপে এই যৌথ তদন্তকারী দল। দলে রয়েছেন SS CID, রেল, ভেলের কর্তারা এবং SDO বারাকপুর।

Updated By: Dec 16, 2016, 04:16 PM IST
জেসপে গিয়ে চক্ষু চড়কগাছ তদন্তকারী দলের

ওয়েব ডেস্ক : জেসপ কারখানা থেকে উধাও ভেলের ৩৫ কোটি টাকার সামগ্রী। বাকি রেলের ১০ কোটি টাকার মধ্যে কতটা রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। কলকাতা হাইকোর্টের নির্দেশ মতো আজ জেসপে গিয়ে কার্যত হতবাক রেল, ভেল,  CID এবং জেলা প্রশাসনের যৌথ তদন্তকারী দল। কত সম্পত্তি রয়েছে, তা খতিয়ে দেখতেই জেসপে এই যৌথ তদন্তকারী দল। দলে রয়েছেন SS CID, রেল, ভেলের কর্তারা এবং SDO বারাকপুর।

গত ১২ ডিসেম্বর যৌথ তদন্তকারী দলকে জেসপ ঘুরে দেখে রিপোর্ট জমার নির্দেশ দেয় কলকাতা হাইকোর্ট। জেসপকে বরাত দিয়েও সময়মতো রেক না পাওয়ার অভিযোগ করে রেল। এ সংক্রান্ত মামলার শুনানিতে বিচারপতি জয়মাল্য বাগচি নির্দেশ দেন, ১৬ ডিসেম্বরের মধ্যে যৌথ তদন্তকারী দলকে জেসপে যেতে হবে। পরিস্থিতি খতিয়ে দেখে জিনিসপত্র নিজেদের হেফাজতে নেবে দল। ১৯ ডিসেম্বরের মধ্যে তাঁদের রিপোর্ট জমা দিতে হবে আদালতে। ১৯ ডিসেম্বর এই মামলার শুনানি।

রেলের অভিযোগ, ৫০ কোটি টাকার কাঁচামাল ও নগদ টাকা জেসপকে দেওয়া হলেও তারা চুক্তি মেনে রেক সরবরাহ করেনি। পবন রুইয়াকে হেফাজতে নিয়ে তদন্ত শুরু করেছে CID।

আরও পড়ুন, আপনি পেটিএম করলে এই খবরটি অবশ্যই জানুন

একটা ফোনের জন্য বেঙ্গালুরুর এই যুবক যা করল, শিউরে উঠবেন!

.