রেড রোড কাণ্ড: একবালপুর থেকে গ্রেফতার জনি

সাম্বিয়া, শানু সহজেই জালে এসেছে। এবার পুলিসের হাতে এল জনি। আজ সকালে কলকাতা থেকে গ্রেফতার করা হল রেড রোড কাণ্ডে অভিযুক্ত জনিকে। গতকাল রাতে ধৃত সাম্বিয়ার সঙ্গী শানুকে কলকাতায় নিয়ে এসেছিল পুলিস।

Updated By: Jan 19, 2016, 09:45 AM IST
রেড রোড কাণ্ড: একবালপুর থেকে গ্রেফতার জনি

ওয়েব ডেস্ক: সাম্বিয়া, শানু সহজেই জালে এসেছে। অবশেষে পুলিসের জালে জনি। রেড রোড মামলায় অন্য দুই অভিযুক্ত সাম্বিয়া ও শানু গ্রেফতার হলেও  অধরা ছিল জনি। সূত্রের খবর গতকালই জনির হদিস পায় গোয়েন্দারা। গতকালই  দাদা সানিকে ফোন করে আত্মসমর্পণের ইচ্ছে প্রকাশ করে জনি। এরপরই  জনির দাদা সানিকে সঙ্গে নিয়ে প্রতিবেশী এক রাজ্যে পাড়ি দেয় পুলিস। কিন্তু ইতিমধ্যেই জনি কলকাতায় চলে আসে। আজ সকালে একবালপুর এলাকা থেকে মোবাইল সূত্র ধরে জনির হদিস পায় পুলিস। জনি তার এক ঘনিষ্ঠের সঙ্গে দেখা করতে একবালপুর এসেছিল, সেখানে তাকে গ্রেফতার করে পুলিস। আজই  তাকে ব্যাঙ্কশাল কোর্টে তোলা হবে।

গতকাল, সোমবার রাত দশটা বাইশ মিনিটে জেট এয়ারওয়েজের বিমানে তাকে কলকাতায় নিয়ে আসেন কলকাতা পুলিসের  অফিসারেরা।  সঙ্গে ছিলেন শানুর দাদা খালিদ। বিমানবন্দর থেকে বের করে পুলিসের গাড়িতেই তাকে আনা হয় লালবাজারে। আজ শানুকে পেশ করা হবে আদালতে। রবিবার রাত আড়াইটে নাগাদ দিল্লির কমলা মার্কেট থানা এলাকার আজমেঢ়ি গেটে এক আত্মীয়ের বাড়ি থেকে শানুকে গ্রেফতার করে পুলিস।

.