Jyotipriya Mallick: "কোন বন্দ্যোপাধ্যায়, আমি জানি না, অভিষেক বন্দ্যোপাধ্যায় কে?" মন্তব্য জ্যোতিপ্রিয়র!

" ১৩ তারিখে ব্যাঙ্কশাল কোর্টে পেশ করা হবে। সেদিন বুঝতে পারবেন আমি অত্যন্ত ক্লিয়ার। অত্যন্ত ক্লিয়ার এখান থেকে। অন্যায় কিচ্ছু নেই আমার।"

Updated By: Nov 8, 2023, 03:23 PM IST
Jyotipriya Mallick: "কোন বন্দ্যোপাধ্যায়, আমি জানি না, অভিষেক বন্দ্যোপাধ্যায় কে?" মন্তব্য জ্যোতিপ্রিয়র!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: "কোন বন্দ্যোপাধ্য়ায়, আমি জানি না। অভিষেক বন্দ্যোপাধ্য়ায় কে? আমাদের লিডার? আমি সমস্ত ব্যাপারে নির্দোষ, এটা আপনি জেনে নিন। ১৩ তারিখে ব্যাঙ্কশাল কোর্টে পেশ করা হবে। সেদিন বুঝতে পারবেন আমি অত্যন্ত ক্লিয়ার। অত্যন্ত ক্লিয়ার এখান থেকে। অন্যায় কিচ্ছু নেই আমার। আমার কোনও অন্যায় নেই। আমি খুব ক্লিয়ার। পরিষ্কার।" স্বাস্থ্যপরীক্ষা করাতে নিয়ে যাওয়ার সময় গাড়িতে উঠতে উঠতে বললেন জ্যোতিপ্রিয় মল্লিক। আজ ফের একবার নিজেকে নির্দোষ বলে দাবি করলেন প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বনমন্ত্রী। 

উল্লেখ্য, এর আগে জ্যোতিপ্রিয় বলেন, মমতা বন্দ্যোপাধ্য়ায় সব জানেন। জানেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ও। বিজেপি তাঁকে ষড়যন্ত্র করে ফাঁসিয়েছে। দল সঙ্গে আছে। তিনিও দলের সঙ্গেই ছিলেন, আছেন ও থাকবেনও। হাসপাতাল থেকে ছুটির পর ইডি তাঁকে হেফাজতে নেয়। তারপর প্রথমদিন তাঁকে স্বাস্থ্যপরীক্ষা করাতে নিয়ে যাওয়ার সময় গাড়িতে ওঠার সময় প্রাক্তন খাদ্যমন্ত্রী দাবি করেন, "মমতাদি-অভিষেক সব জানেন। আমি নির্দোষ। বিজেপি আমাকে ফাঁসিয়েছে। দল আমার সঙ্গে আছে। আমি দলে ছিলাম, আছি, থাকব। খুব তাড়াতাড়ি আমি ছাড়া পাব। আপনারা জেনে রেখে দিন, অলরেডি এরমধ্যে আমি মুক্ত হয়ে গিয়েছি।" 

সেদিন-ই আবার আলিপুর কমান্ড হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষার পর ফিরে সিজিওতে ঢোকার সময় নিজেকে নির্দোষ প্রমাণের ডেটলাইন নিজেই বেঁধে দেন জ্যোতিপ্রিয়! সিজিওতে ঢোকার সময় মন্ত্রীকে বলতে শোনা যায়, 'আমি নির্দোষ। আমি মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সৈনিক। এটা ইডি-বিজেপির চক্রান্ত। আমি প্রমাণ করে দেব ৬ তারিখ।' এরপরই ৬ তারিখ সিজিও কমপ্লেক্স থেকে আদালতে যাওয়ার মুখে নিজেকে ফের একবার নির্দোষ বলে দাবি করেন জ্যোতিপ্রিয় মল্লিক। বলেন, "যা এরা করেছে তা অন্যায়।  কোর্টে এরা নিশ্চয় উত্তর দেবে। আমি নির্দোষ। যা হচ্ছে তাতে ভালো হচ্ছে না। আমি ভালো নেই। আমি মুক্ত। ইডি বুঝতে পেয়েছে আমি মুক্ত।" 

আরও পড়ুন, Abhishek Banerjee: জন্মদিনেই তলব অভিষেককে! আগামিকাল-ই ইডি হাজিরা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.