Abishek Banerjee: তৃণমূলে গোষ্ঠীদ্বন্দ্ব, দুই কাউন্সিলরের অনুগামীদের চুলোচুলিতে বিরক্ত অভিষেক গেলেন না সভায়

১০ মার্চ তৃণমূলের জনগর্জন সভা। তার আগে প্রস্তুতি চলছে। বৃহস্পতিবার কলেজস্ট্রিট থেকে ডোরিনা ক্রসিং পর্যন্ত মিছিলও রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। তার আগেই প্রকাশ্যে গোষ্ঠীদ্বন্দ্ব। ১০৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর লিপিকা মান্নার আঙুল ১০৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুশান্ত ঘোষের বিরুদ্ধে।

Updated By: Mar 6, 2024, 08:09 PM IST
Abishek Banerjee: তৃণমূলে গোষ্ঠীদ্বন্দ্ব, দুই কাউন্সিলরের অনুগামীদের চুলোচুলিতে বিরক্ত অভিষেক গেলেন না সভায়
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গীতাঞ্জলি স্টেডিয়ামে গোষ্ঠীদ্বন্দ্বের জের? ২ দলীয় কাউন্সিলের ধুন্ধুমার, গেলেন না অভিষেক। গীতাঞ্জলি স্টেডিয়ামে  যাওয়ার কথা ছিল অভিষেকের। ব্রিগেড প্রস্তুতি খতিয়ে দেখতে যাওয়ার কথা ছিল। গীতাঞ্জলি স্টেডিয়ামেই জন গর্জন সভার প্রস্তুতি শিবিরে ধুন্ধুমার, তৃণমূল কাউন্সিলর সুশান্ত ঘোষ বনাম লিপিকা মান্নার ঘনিষ্ঠদের সংঘর্ষ বাধে। সুশান্ত ঘোষের অনুগামীদের বিরুদ্ধে মারধরের অভিযোগ লিপিকা মান্নার। পাল্টা গুন্ডারাজের অভিযোগে সরব সুশান্ত। 

আরও পড়ুন, Sandeshkhali Incident | Sheikh Shahajan: প্রায় ৩ ঘণ্টার টালবাহানা, শেষপর্যন্ত শেখ শাহজাহানকে হাতে পেল সিবিআই

১০ মার্চ তৃণমূলের জনগর্জন সভা। তার আগে প্রস্তুতি চলছে। বৃহস্পতিবার কলেজস্ট্রিট থেকে ডোরিনা ক্রসিং পর্যন্ত মিছিলও রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। তার আগেই প্রকাশ্যে গোষ্ঠীদ্বন্দ্ব। ১০৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর লিপিকা মান্নার আঙুল ১০৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুশান্ত ঘোষের বিরুদ্ধে। প্রসঙ্গত, ১০ মার্চ ব্রিগেডে জনগর্জন সভার পর উত্তর থেকে দক্ষিণে জেলায় জেলায় আরও ৫টি জনগর্জন সভা করবেন অভিষেক। বিজেপির শক্ত ঘাঁটি উত্তরবঙ্গ থেকেই শুরু হবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রচার।

বুধবার একটি ভিডিয়ো বার্তায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বুঝিয়ে দিয়েছেন, '১০ তারিখ ব্রিগেডে জনগর্জন হবে।' ইতিমধ্যেই ডায়মন্ড হারবারের সাংসদ খোলা চ্যালেঞ্জ দিয়েছিলেন বিজেপিকে। এবার জনগর্জন সভা নিয়ে গর্জন শোনা গেল খোদ মমতা বন্দ্যোপাধ্যায়ের কণ্ঠে। পষ্টত লড়াই এবারে কঠিন। প্রস্তুতিও তাই তুঙ্গে। এরই মাঝে  গোষ্ঠীদ্বন্দ্বে কার্যতই বিরক্ত অভিষেক। 

আরও পড়ুন, Mamata Banerjee: সুন্দরবনের জন্য ৪০০০ কোটির প্রকল্প রাজ্যের, কাজ হবে ৩৫ দ্বীপে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.