রাতের শহরে দুর্ঘটনায় মৃত্যু দুই পুলিস কর্মীর

Last Updated: Monday, April 1, 2013 - 10:11

রাতের শহরে ফের দুর্ঘটনা। মৃত্যু হল ট্যাংরা থানার দুই পুলিসকর্মীর। পার্ক স্ট্রিটে নিয়ন্ত্রণ হারিয়ে একটি কনটেনারে ধাক্কা মারে পুলিসের গাড়িটি। গুরুতর জখম ট্যাংরা থানার এক পুলিস অফিসার সহ চারজন। এদের প্রত্যেকেই হাসপাতালে চিকিত্সাধীন। অভিযোগ, প্রত্যেক পুলিসকর্মীই মদ্যপ অবস্থায় ছিলেন।  পার্ক স্ট্রিট মোড় থেকে ট্যাংরার দিকে যাচ্ছিল এই গাড়িটি। গাড়িতে ছিলেন ট্যাংরা থানার ছয় পুলিস অফিসার। অত্যন্ত দ্রুত গতিতে ছুটে যাওয়া গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে আচমকাই ধাক্কা মারে রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি কনটেনারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজন ট্যাংরা থানার সাব-ইন্সপেক্টর ডি পি ঘোষ এবং এ আর ও পি রায়। গুরুতর জখম গাড়ির বাকি চার সওয়ারি। অভিযোগ, সকলেই মদ্যপ ছিলেন।  
 
দীর্ঘক্ষণ রাস্তায় পড়ে ছিল দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি। ২৪ ঘণ্টার নজরেই প্রথম আসে বিষয়টি। খবর দেওয়া হয় পার্ক স্ট্রিট থানায়। ঘটনাস্থলে হাজির হন পুলিসের উচ্চপদস্থ কর্তারা। আসে ট্যাংরা থানার পুলিস। জখম পুলিসকর্মীদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। উদ্ধার করা হয় পুলিসকর্মীদের দেহ। 
 
গাড়ি থেকে উদ্ধার হয়েছে নগদ টাকা, মদের বোতল, গ্লাস এবং স্ন্যাক্সের প্যাকেট। আহত পুলিস অফিসারদের বক্তব্য, তাঁরা ফিরছিলেন খিদিরপুর থেকে। কিন্তু ট্যাংরা থানার পুলিসকর্মীরা কেন খিদিরপুরে গিয়েছিলেন, সে নিয়ে উঠছে প্রশ্ন। গাড়িতে কীভাবে এতো টাকা এলো, তা নিয়েও উঠছে প্রশ্ন।
 



First Published: Monday, April 1, 2013 - 10:11


comments powered by Disqus