Kolkata: মেলায় মারামারি থেকেই খুন? ছাত্রের দেহ উদ্ধার ঘিরে রহস্য!

শোনা যাচ্ছে, ওই মেলায় কোনও একটি মেয়ের হাতে ছোঁয়া লাগে বিশ্বজিতের। সেই নিয়েই ঝামেলা শুরু হয়।

Updated By: Jan 12, 2024, 01:44 PM IST
Kolkata: মেলায় মারামারি থেকেই খুন? ছাত্রের দেহ উদ্ধার ঘিরে রহস্য!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুজো উপলক্ষে মেলায় পিসির বাড়ি ঘুরতে এসে নিখোঁজ ছাত্র। তিনদিন পরে দেহ মিলল বাসন্তী হাইওয়ে ময়লাখালে। স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায় উচ্চ মাধ্যমিকের ছাত্র বিশ্বজিৎ মন্ডল পূর্ব যাদবপুর থানা বুধেরহাট এলাকায় বাড়ি থেকে প্রগতি ময়দান থানায় এলাকায় পিসিমণির বাড়িতে আসে। খানা বেড়িয়ায় শীতলা পুজো উপলক্ষে মেলাতে ঘুরতে আসে গত মঙ্গলবার। 

সেই মেলায় গভীর রাতে ওই এলাকার বেশ কয়েকজনের সঙ্গে কোনও কিছু নিয়ে বচসা হয়। এবং সেখানে মারামারিও চলে পরিবারের অভিযোগ। পরিবার আরও জানায়, মঙ্গলবার সারারাতও বাড়ি আসিনি। এরপর পরিবারের লোকেরা বুধবার সকাল থেকে খোঁজাখুঁজি করে। পাশাপাশি বিশ্বজিৎ-এর নিজের বাড়িতেও জানানো হয়। সারাদিন বুধবার খোঁজাখুঁজির পরেও না পাওয়ায় পরিবার প্রগতি ময়দান থানায় বিশ্বজিৎ মন্ডলের নামে নিখোঁজের অভিযোগ দায়ের করে। অভিযোগে ভিত্তিতে তদন্তে নামে পুলিস। 

এরপরই আজ সকালে প্রগতি ময়দান থানা এলাকায় যেখানে মেলা চলছিল, সেই মেলার পাশে খানা বেড়িয়া অগ্রগামী ক্লাবের পিছনের বাসন্তী হাইওয়ে খালের থেকে বিশ্বজিৎ মণ্ডলের দেহ উদ্ধার করে পুলিস। ইতিমধ্যে এই ঘটনায় পুলিস কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। তদন্ত শুরু করেছে পুলিস। বিশ্বজিৎ মন্ডলের পরিবার জানিয়েছে, তার শরীরে একাধিক জায়গায় আঘাতের চিহ্ন আছে। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারে। 

পরিবারের অভিযোগ, পিটিয়ে মারা হয়েছে বিশ্বজিৎকে। মুকুন্দপুর বোঝেরহাট এলাকার বাসিন্দা ১৯ বছরের ওই যুবক গত ৯ তারিখ পিসির বাড়িতে বেড়াতে আসেন। তারপর মেলা দেখতে যান। শোনা যাচ্ছে, ওই মেলায় কোনও একটি মেয়ের হাতে ছোঁয়া লাগে বিশ্বজিতের। সেই নিয়েই ঝামেলা শুরু হয়। মেলায় থাকা লোকজন বিশ্বজিৎকে মারধর করে। 

আরও পড়ুন, Asansol: ধর্ষণ করে খুন? পিকনিকে গিয়ে নিখোঁজ, ৩ দিন পর মিলল যুবতীর অর্ধনগ্ন দেহ!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.