জামিন পেলেন কুণাল ঘোষ, তিন বছর পর ২ লাখ টাকার ব্যাক্তিগত বন্ডে জামিন মঞ্জুর

অবশেষে জামিন পেলেন প্রাক্তন তৃণমূল সাংসদ কুণাল ঘোষ। আজ কলকাতা হাই কোর্ট থেকে অন্তর্বতীকালীন জামিন পেলেন সারদা মামলায় অভিযুক্ত প্রাক্তন তৃণমূল সাংসদ কুণাল ঘোষ। ২ লাখ টাকার ব্যক্তিগত বন্ডে তাঁর জামিন মঞ্জুর করেছে আদালত। আদালতের নির্দেশ, কুণালের পাসপোর্ট জমা রাখতে হবে সিবিআইয়ের কাছে। নারকেলডাঙা থানার বাইরেও জেতে পারবেন না কুণাল। ২৩ নভেম্বর ২০১৩, গ্রেফতার করা হয়েছিল কুণাল ঘোষকে। প্রায় তিন বছর পর তাঁর জামিন হল।     

Updated By: Oct 5, 2016, 04:34 PM IST
জামিন পেলেন কুণাল ঘোষ, তিন বছর পর ২ লাখ টাকার ব্যাক্তিগত বন্ডে জামিন মঞ্জুর

ওয়েব ডেস্ক: অবশেষে জামিন পেলেন প্রাক্তন তৃণমূল সাংসদ কুণাল ঘোষ। আজ কলকাতা হাই কোর্ট থেকে অন্তর্বতীকালীন জামিন পেলেন সারদা মামলায় অভিযুক্ত প্রাক্তন তৃণমূল সাংসদ কুণাল ঘোষ। ২ লাখ টাকার ব্যক্তিগত বন্ডে তাঁর জামিন মঞ্জুর করেছে আদালত। আদালতের নির্দেশ, কুণালের পাসপোর্ট জমা রাখতে হবে সিবিআইয়ের কাছে। নারকেলডাঙা থানার বাইরেও জেতে পারবেন না কুণাল। ২৩ নভেম্বর ২০১৩, গ্রেফতার করা হয়েছিল কুণাল ঘোষকে। প্রায় তিন বছর পর তাঁর জামিন হল। প্রতি সপ্তাহে সিবিআইয়ের কাছে হাজিরাও দিতে হবে তাঁকে।   

গতকাল বিচারপতি অসীম রায় প্রশ্ন তোলেন, প্রায় তিন বছর ধরে জেলবন্দি কুণালের জামিন মঞ্জুর করা হলে কতটা কী ক্ষতি হতে পারে? প্রাক্তন পরিবহণমন্ত্রী মদন মিত্রও সম্প্রতি জামিনে মুক্তি পেয়েছেন। এই অবস্থায় তাঁদের মক্কেলের জামিনের জন্য হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন কুণালের কৌসুলিরা। কুণাল জামিন পেলে কতটা ক্ষতি হতে পারে, কোর্টের এই প্রশ্নের উত্তরে সিবিআইয়ের আইনজীবী কার্যত কোনও যুক্তিই দিতে পারেননি। 

.