Kunal Ghosh: 'জেল হেফাজতে হাসপাতাল বিল কে দিয়েছে?' সুদীপ প্রসঙ্গে তদন্তের দাবি কুণালের

Sudip Banerjee: শুধু অ্যাপলোর বিল নিয়ে প্রশ্ন নয়, সুদীপের বিরুদ্ধে আদালতে যাওয়ারও হুঁশিয়ারি কুণালের। এজেন্সি নিজে থেকে না এগোলে আদালতের দ্বারস্থ হবেন। হুঁশিয়ারি তৃণমূল নেতার। 

Updated By: Mar 2, 2024, 10:49 AM IST
Kunal Ghosh: 'জেল হেফাজতে হাসপাতাল বিল কে দিয়েছে?' সুদীপ প্রসঙ্গে তদন্তের দাবি কুণালের
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের সুদীপকে নিয়ে বোমা ফাটালেন কুণাল। ভুবনেশ্বরে হেফাজতে থাকার সময় অ্যাপলোর বিল কে দিয়েছিল? সুদীপ নাকি অন্য কেউ? তদন্ত করা উচিত এজেন্সির। দলীয় পদ ছেড়ে উত্তর কলকাতার সাংসদ সুদীপ বন্দোপাধ্যায়কে নিয়ে ফের বিস্ফোরক কুণাল ঘোষ। জেল হেফাজতে থাকাকালীন সুদীপ বন্দোপাধ্যায় বেশ কিছুটা সময় ছিলেন ভুবনেশ্বর অ্যাপলোতে। সেই সময় তার হাসপাতালের বিল কে দিয়েছে? তিনি দিয়েছেন না কেউ তার হয়ে দিয়েছে তা ইডি ও সিবিআই তদন্ত করে দেখুক বলে জানিয়েছেন কুণাল। যদি সত্যি গরমিল পাওয়া যায় তাহলে সুদীপের ফের গ্রেফতার হওয়া উচিত বলে দাবি কুণালের। যদি এজেন্সি না নিজে থেকে এগোয়, তাহলে কুণাল ঘোষ নিজে আদালতের দ্বারস্থ হবেন বলে এক্স হ্যান্ডেলে জানিয়েছেন।

আরও পড়ুন, Mamata Banerjee: তৃণমূলের ব্রিগেডের আগে মহানগরের রাজপথে মমতা!

এদিন এক্স হ্যান্ডেলে কুণাল লেখেন, 'অ্যাপলো, ভুবনেশ্বরে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও লেদদেনের তদন্ত হওয়া প্রয়োজন। জেল হেফাজতে থাকাকালীন অ্যাপলোতে ভর্তি অবস্থায় এক বিরাট অঙ্কের টাকা দিতে হয়। সেই টাকা তিনি দিয়েছিলেন নাকি তার হয়ে কেউ দিয়েছিল তার তদন্ত করা হোক। যদি গরমিল পাওয়া যায় তাহলে তা কয়লা কেলেঙ্কারির সঙ্গে যুক্ত থাকতে পারে। তাই সুদীপ বন্দ্যোপাধ্যায়কে আবার গ্রেফতার করা উচিত। যদি এজেন্সি তা করতে না চায় তাহলে তদন্ত চেয়ে এলডি কোর্টের দ্বারস্থ হব।'

একদিন আগেই 'সিস্টেমে আনফিট' বলে দলীয় পদ থেকে সরে এসেছেন কুণাল ঘোষ। জি ২৪ ঘণ্টাকে একান্ত সাক্ষাৎকারে তিনি বললেন, 'আমি কারণ এইভাবে বলতে চাই না। আমি সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের একজন সামান্য সৈনিক। আমার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। দল তৃণমূল কংগ্রেস। কিন্তু আমি সাংগঠনিকভাবে রাজ্য কমিটির অন্যতম সাধারণ সম্পাদক এবং অন্যতম মুখপাত্র। কোথাও একটা মনে হচ্ছে, বেমানান হয়ে যাচ্ছি। কোথায় সমস্যা হচ্ছে, আনুষাঙ্গিক আরও কিছু সমস্যার কথা মনে হচ্ছে'।

আরও পড়ুন, Tapas Roy: 'মমতা বললেও ভোটে সুদীপের হয়ে কোনও কাজ করব না', কুণালের পাশে তাপস!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.