Kunal Ghosh: উত্তর কলকাতার 'ভারী' নেতার বিরুদ্ধে বিস্ফোরক কুণাল

যদিও পোস্টে কারও নাম উল্লেখ করেননি কুণাল। তবে কানাঘুসো একটা নাম শোনা যাচ্ছে বটে। তবে ব্যক্তিগত স্বার্থসিদ্ধির মতো অভিযোগ সামনে আনেন। 

Updated By: Feb 29, 2024, 10:26 PM IST
Kunal Ghosh: উত্তর কলকাতার 'ভারী' নেতার বিরুদ্ধে বিস্ফোরক কুণাল
ফাইল ছবি

প্রবীর চক্রবর্তী: এবার দলেরই নেতার বিরুদ্ধে বিস্ফোরক তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। লোকসভা ভোটের আগে আরও একবার দলের মধ্যের অসন্তোষ প্রকাশ্যে এল। উত্তর কলকাতার এক ভারী নেতার বিরুদ্ধেই সোশ্যাল হ্যান্ডেলে তোপ দাগলেন কুণাল। এমনকী তাঁর কাজ নিয়েও ক্ষোভ প্রকাশ করা হল। ব্যক্তিগত স্বার্থসিদ্ধির মতো অভিযোগ সামনে আনেন। 

আরও পড়ুন, Minakshi Mukherjee: 'শাহজাহানের এক কান কেটে হাতে বাটি ধরিয়ে দিত সিপিএম...'

এদিন এক্স হ্যান্ডেলে কুণাল লেখেন, 'নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর। সারাবছর ছ্যাঁচড়ামি করবে আর ভোটের মুখে দিদি, অভিষেক এবং দলের প্রতি কর্মীদের আবেগের উপর ভর করে জিতে যাবে, ব্যক্তিগত স্বার্থসিদ্ধি করবে, সেটা বারবার হতে পারে না।' যদিও পোস্টে কারও নাম উল্লেখ করেননি কুণাল। তবে রাজনৈতিক পর্যবেক্ষকদের মত, উত্তর কলকাতার এক সাংসদের বিরুদ্ধেই এই মন্তব্য। 

তবে এই নেতার বিরুদ্ধে অষন্তোষ আজকের নয়। এর আগে বরাহনগরের বিধায়ক ও উত্তর কলকাতার দাপুটে নেতা তাপস রায় সরাসরি মুখ খুলেছিলেন এই নেতার বিরুদ্ধে। তাপসের সাফ মন্তব্য ছিল, 'সহ্যেরও একটা সীমা আছে। দল সব জানে। সবসময় আমি কথা বলি না। আর বললে তা ফেরত নিই না। অন্য দলের সঙ্গে সখ্যতায় মমতা ও দলের ক্ষতি হচ্ছে। সবাই মিলে যদি এরকম বিজেপি, সিপিএম আর কংগ্রেসের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক, সখ্যতা, সৌজন্য, পুজোআর্চা এসবে যায়, সেটা কি ঠিক হবে? দল কি তার অনুমোদন দেবে?' 

এমনকী তাপস এও বলেন, 'কে কার ব্যক্তিস্বার্থে কী করছে, জানি না। অনেকেই একাধিক দলের সঙ্গে যোগাযোগ রাখেন। দলনেত্রীকে ব্যক্তিস্বার্থে ব্য়বহার করেন।'  তবে কুণাল এখনই কারও নাম বলতে রাজি নয়। সে তিনি যতই নাম না করুন ২০২৪ এর ভোটের সমীকরণে যে এর তাৎপর্য রয়েছে তার খানিকটা হলেও আঁচ মিলছে। 

আরও পড়ুন, Hooghly Incident: ৭ বছরের নাতনিকে খুঁজতেই মিলল বৃদ্ধার পরিবার, ত্রাতা সেই পুলিসকর্মী

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.