Kunal Ghosh: 'সুদীপদা একটা বড় সাইজের শাহাজাহান'!

'সব ফুল রেখে চলে। বিজেপির লোক, বিজেপির দালাল। সুদীপ বন্দ্যোপাধ্য়ায়কে রোজভ্যালি কেস থেকে বাঁচিয়ে রেখেছে মোদী সরকার'।  

Updated By: Mar 1, 2024, 07:18 PM IST
Kunal Ghosh: 'সুদীপদা একটা বড় সাইজের শাহাজাহান'!

প্রবীর চক্রবর্তী: 'সুদীপদা একটা বড় সাইজের শাহাজাহান'! তৃণমূলের পদ থেকে ইস্তফা দেওয়ার পর বিস্ফোরক কুণাল ঘোষ। বললেন, 'সব ফুল রেখে চলে। বিজেপির লোক, বিজেপির দালাল। সুদীপ বন্দ্যোপাধ্য়ায়কে রোজভ্যালি কেস থেকে বাঁচিয়ে রেখেছে মোদী সরকার'।

আরও পড়ুন:  Narendrapur: স্কুলে পড়তেই প্রেম, পরকীয়ার জেরে প্রথম অ্যানিভারসারিতেই নির্মম পরিণতি যুবকের!

দলের মুখপাত্র। সঙ্গে রাজ্য কমিটির অন্যতম সাধারণ সম্পাদক! লোকসভা ভোটে আগে তৃণমূলের সমস্ত পদ থেকে ইস্তফা দিলেন কুণাল ঘোষ। কেন? জি ২৪ ঘণ্টাকে একান্ত সাক্ষাৎকারে তিনি বললেন, 'আমি কারণ এইভাবে বলতে চাই না। আমি সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের একজন সামান্য সৈনিক। আমার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। দল তৃণমূল কংগ্রেস। কিন্তু আমি সাংগঠনিকভাবে রাজ্য কমিটির অন্যতম সাধারণ সম্পাদক এবং অন্যতম মুখপাত্র। কোথাও একটা মনে হচ্ছে, বেমানান হয়ে যাচ্ছি। কোথায় সমস্যা হচ্ছে, আনুষাঙ্গিক আরও কিছু সমস্যার কথা মনে হচ্ছে'।

এর আগে, তৃণমূলের উত্তর কলকাতা জেলার সাংগঠনিক বৈঠকে দেখা যায়নি কুণালকে। সদ্য় পদত্য়াগী মুখপাত্র বলেন, 'উত্তর কলকাতায় বিজেপির ২টো প্রার্থী। একটা পদ্মফুলে, একটা জোড়াফুলে। ফলে ওখানে বিজেপি হারাতে ঠিক কীভাবে ল়ড়াই করতে হবে, না হবে, আমাদের একটু বিভ্রান্তি আছে। সন্দেশখালিতে শাহাজাহান ধরা পড়ে থাকে, আজকে বলা হচ্ছে আমরা জানতাম না, জানতাম না। উত্তর কলকাতায় সুদীপটা একটা বড় সাইজের শাহাজাহান। পরে যদি কেউ বলে, জানতাম না জানতাম, দলকে সমস্তক জানানো হয়েছে, তারপরেও যদি কেউ বলে জানতাম না, জানতাম না। ভবিষ্যতে দেখা যাবে'।

আরও পড়ুন:  Haridevpur Incident: হরিদেবপুরে অস্বাভাবিক মৃত্যু গৃহবধূর, কুঁয়ো থেকে উদ্ধার দেহ...

স্রেফ উত্তর কলকাতার সাংসদ নন, সুদীপ বন্দ্যোপাধ্যায় লোকসভা তৃণমূলের নেতাও। কুণাল বলেন,'দলকে নিয়ে চলছে না, ও তো মোদী ভক্ত। ও তো বহরমপুরের নেতা।  ক্ষমতা থাকলে বহরমপুরে গিয়ে অধীর চৌধুরীর বিরুদ্ধে লড়ুক না। এখানে বসছে কেন, সারাবছর দেখা যায় না। ভোটের আগে নামে'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.