চলন্ত বাসে শ্লীলতাহানি তরুণীর, ১০০ ডায়াল করতেই শিয়ালদায় ধৃত অভিযুক্ত

অভিযুক্ত যুবককে ওই তরুণীর পা ধরে ক্ষমা চাইতেও দেখা যায় প্রকাশ্যে।

Updated By: Jun 30, 2019, 05:45 PM IST
চলন্ত বাসে শ্লীলতাহানি তরুণীর, ১০০ ডায়াল করতেই শিয়ালদায় ধৃত অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন : চলন্ত বাসে ইভটিজারদের দৌরাত্ম্য। হান্ড্রেড ডায়ালে ফোন করায় নিমেশে মুসকিল আসান। বাস থামিয়ে দুই যুবককে গ্রেফতার করল পুলিস। পুলিসের তত্‍পরতায় খুশি তরুণীর পরিবার। ধন্যবাদ জানাচ্ছেন, প্রতিবাদে সামিল সহযাত্রীকেও।

১০০ ডায়াল নিয়ে অভিযোগের অন্ত নেই। হামেশাই নাকি কাজ করে না পুলিসের আপাতকালীন এই নম্বর। রবিবার কিন্ত, এক্কেবারে ভিন্ন অভিজ্ঞতা হল এক তরুণীর। ছুটির দুপুরে মা-বাবার সঙ্গে ধূলাগড় থেকে শিয়ালদাগামী বাসে ওঠেন তরুণী।মোটের ওপর ফাঁকাই ছিল বাসটি। আচমকাই বাসের এক যাত্রীর নজর পড়ে এক যুবকের দিকে। তিনি দেখেন, লুকিয়ে মোবাইলে তরুণীর ছবি তুলছে সে। সঙ্গে সঙ্গেই প্রতিবাদ করেন। মোবাইল কেড়ে তরুণীর বাবা-মায়ের হাতে দেন ওই যাত্রী।

আরও পড়ুন, 'বিজেপি করলে মাথা কেটে নেওয়া হবে', হুমকি পোস্টারে ছয়লাপ বাড়ির দেওয়াল

মেয়ের ছবি দেখেই পুলিসের ১০০ ডায়ালে ফোন করেন তরুণীর মা। ততক্ষণে বাসের বাকি যাত্রীরাও অভিযুক্ত যুবক ও তার সঙ্গীর ওপর চড়াও হয়। শুরু হয় মারধর। ফোন পেয়েই সঙ্গে সঙ্গেই ব্যবস্থা নেয় পুলিস। এনআরএস-এর সামনে বাস থামিয়ে এক ইভ টিজারকে হাতেনাতে পাকড়াও করে পুলিস। অভিযুক্ত যুবককে ওই তরুণীর পা ধরে ক্ষমা চাইতেও দেখা যায় প্রকাশ্যে। পুলিসের ভূমিকায় খুশি তরুণীর পরিবার।

.