‘মমতা দিদির বাংলাকে এখন স্বীকৃতি দিচ্ছে বিশ্ব’: মিত্তল

রিলায়েন্স কর্তার মতো মিত্তলও ঝুলি উপড়ে বাংলার অগ্রগতির প্রশংসা করেন। অবশ্যই তাঁরও প্রতিটি কথায় জায়গা করে নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Jan 16, 2018, 01:11 PM IST
‘মমতা দিদির বাংলাকে এখন স্বীকৃতি দিচ্ছে বিশ্ব’: মিত্তল

নিজস্ব প্রতিবেদন:  ‘রাজ্যে শিল্পে অনুকূল পরিবেশ রয়েছে। মমতা দিদির নেতৃত্বে বাংলা যেভাবে এগিয়ে চলছে, তাতে গোটা বিশ্ব বাংলাকে স্বীকৃতি দিচ্ছে।‘  বিশ্ববঙ্গ শিল্প সম্মেলনের মঞ্চে বললেন শিল্পপতি লক্ষ্মী মিত্তল।

মঙ্গলবার বিশ্ববঙ্গ শিল্প সম্মেলনে ছিল তারকার ছটা। তারই মধ্যে নজর কেড়েছিলেন শিল্পপতি মুকেশ আম্বানি ও লক্ষ্মী মিত্তল। রিলায়েন্স কর্তার মতো মিত্তলও ঝুলি উপড়ে বাংলার অগ্রগতির প্রশংসা করেন। অবশ্যই তাঁরও প্রতিটি কথায় জায়গা করে নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বাংলায় শিল্পের অগ্রগতির প্রশংসা করতে গিয়ে লক্ষ্মী মিত্তল বলেন, ‘বাংলায় সব ক্ষেত্রেই সম্ভাবনার পথ খোলা রয়েছে। সবসময়ই বাংলা থেকে শিল্পক্ষেত্রে সহযোগিতা মিলেছে। উত্পাদন থেকে পরিকাঠামো, সব ক্ষেত্রেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে রাজ্য। পশ্চিমবঙ্গে শিল্পে অনুকূল পরিবেশ রয়েছে, তা একবাক্য স্বীকার করতে হয়।‘

মিত্তল আরও বলেন, ‘মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাংলা যেভাবে এগোচ্ছে, তাতে গোটা বিশ্ব এখন বাংলাকে অনুসরণ করছে। বাংলার অগ্রগতিকে স্বাকৃতি দিচ্ছে। রাজ্যে স্বাস্থ্য ও শিক্ষাক্ষেত্রে দারুণ অগ্রগতি হয়েছে। রাজ্যের ই গর্ভনেন্স নজির গড়ছে ।‘  তিনি বলেন, ‘গত কয়েক বছরে বাংলার মানুষের স্বপ্ন বাস্তবায়িত হতে শুরু করেছে।‘ 

.