‘ওয়েস্ট বেঙ্গল আজ বেস্ট বেঙ্গল’

রিলায়েন্স কর্তা আজ বলেন, ‘যে রাজ্যের মুখ্যমন্ত্রীর নাম মমতা, সেই রাজ্যের উন্নতি কেউ ঠেকাতে পারবে না।‘

Updated By: Jan 16, 2018, 12:23 PM IST
‘ওয়েস্ট বেঙ্গল আজ বেস্ট বেঙ্গল’

নিজস্ব প্রতিবেদন: ‘ওয়েস্ট বেঙ্গল আজ বেস্ট বেঙ্গল। বাংলা মানেই বাণিজ্য। মুখ্যমন্ত্রীর নেতৃত্বে আজ বাংলার এই অগ্রগতি।’ বিশ্ববঙ্গ শিল্প সম্মলনের মঞ্চে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসায় পঞ্চমুখ শিল্পপতি মুকেশ আম্বানি। আগামী ৩ বছরে রাজ্যে জিও পরিষেবা ছাড়াও ৫ হাজার কোটি টাকার বিনিয়োগের আশ্বাস দিয়েছেন মুকেশ। 

মঙ্গলবার থেকে শুরু হয়েছে বিশ্ববঙ্গ শিল্প সম্মলন। এই সম্মেলনে অংশ নিয়েছেন ৩০ টি দেশের প্রতিনিধিরা। এই সম্মলনে শিল্পপতিদের চাঁদের হাটের মধ্যে নজর কেড়েছেন মুকেশ আম্বানি, লক্ষ্মী মিত্তালরা। এদিনের সম্মেলনে শিল্পপতিদের মধ্যে প্রথমে মঞ্চে ওঠেন মুকেশ আম্বানি। মুকেশের বক্তৃতায় প্রথম থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে শ্রদ্ধা প্রকাশ পেয়েছে। তিনি বলেন, ‘শম্বুক গতির বৃদ্ধিকে বিদায় জানিয়েছে সরকার। মমমতা দিদিকে শুভেচ্ছা। গত কয়েক বছরে এই রাজ্যের মানুষের জীবন অনেক উন্নত হয়েছে। বিশেষত শিক্ষা, স্বাস্থ্য, সামাজিক জীবনের উন্নতির দিকে নজর রাখছে রাজ্য সরকার।‘ তিনি আরও বলেন, ‘যে রাজ্যের মুখ্যমন্ত্রীর নাম মমতা, সেই রাজ্যের উন্নতি কেউ ঠেকাতে পারবে না।‘

বাংলাকে সবরকমভাবে সাহায্যের আশ্বাস দেন মুকেশ আম্বানি। এখন বাংলায় শিল্পের জন্য শান্তির পরিবেশ রয়েছে বলেই মনে করছেন তিনি। আর এক্ষেত্রে পুরো কৃতিত্বই মমতা বন্দ্যোপাধ্যায়কে দিয়েছেন তিনি। রিলায়েন্স কর্তা আরও প্রতিশ্রুতি দেন, খুব শীঘ্রই শিক্ষা প্রতিষ্ঠানেও পৌঁছে যাবে জিও পরিষেবা।

.