সন্ত্রাসের অভিযোগে বিধানসভা থেকে ওয়াকআউট বামেদের

শাসকদলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুলে বিধানসভা থেকে ওয়াকআউট করলেন বাম বিধায়করা। আজ অধিবেশন শুরু হতেই, পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ে হামলার অভিযোগ তোলেন বাম সদস্যরা।

Updated By: May 21, 2015, 01:07 PM IST
সন্ত্রাসের অভিযোগে বিধানসভা থেকে ওয়াকআউট বামেদের

ওয়েব ডেস্ক: শাসকদলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুলে বিধানসভা থেকে ওয়াকআউট করলেন বাম বিধায়করা। আজ অধিবেশন শুরু হতেই, পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ে হামলার অভিযোগ তোলেন বাম সদস্যরা।

বর্ধমান, দুর্গাপুরে নেপালে ভূমিকম্প দুর্গতদের জন্য ত্রাণ সংগ্রহের সময়ও বাম কর্মীদের ওপর হামলা হয় বলে তাঁদের অভিযোগ। এই দুটি ইস্যুতে মুখ্যমন্ত্রীর বিবৃতি দাবির পাশাপাশি সভায় বক্তব্য পেশের আর্জি জানান বামেরা। অধ্যক্ষ তা খারিজ করে দিলে, ওয়েলে নেমে তাঁরা বিক্ষোভ দেখাতে থাকেন। এরপর সভা থেকে তাঁরা ওয়াকওউটও করেন।

এদিকে, সংঘর্ষে উত্তপ্ত সাত্তোরের পরিস্থিতি সরেজমিনে দেখতে আজ যাচ্ছে বিজেপি প্রতিনিধিদল। বিধায়ক শমীক ভট্টাচার্য ছাড়াও প্রতিনিধিদলে থাকছেন রূপা গাঙ্গুলি এবং জয়প্রকাশ মজুমদার। তৃণমূল ও বিজেপি সমর্থকদের সংঘর্ষে মঙ্গলবার রাত থেকেই সাত্তোরে ব্যাপক উত্তেজনা ছড়ায়। বুধবার দিনভর দফায় দফায় চলে বোমাবাজি । সন্ধের পর এলাকায় ফের সংঘর্ষে যথেচ্ছ বোমা, গুলি চলে। দুই শিশুসহ জখম হন তিনজন।

.