Rudranil Ghosh: প্রার্থীপদ না পেয়ে ক্ষোভ! বিজেপির একাধিক গ্রুপ ছাড়লেন বেসুরো রুদ্রনীল

Rudranil Ghosh Left BJP Whatsapp Groups: বেসুরো রুদ্রনীল ঘোষ। অফিসিয়াল গ্রুপ ছাড়া বিজেপির একাধিক গ্রুপ লেফট। প্রার্থী  না হওয়ায় মন খারাপ। তবে বিজেপি ছাড়তে চান না তিনি। 

Updated By: Mar 26, 2024, 12:56 PM IST
Rudranil Ghosh: প্রার্থীপদ না পেয়ে ক্ষোভ! বিজেপির একাধিক গ্রুপ ছাড়লেন বেসুরো রুদ্রনীল
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার বিজেপিতে টিকিট ক্ষোভ। বেসুরো রুদ্রনীল ঘোষ। অফিসিয়াল গ্রুপ ছাড়া বিজেপির বাকি সব গ্রুপ 'লেফট'। প্রার্থী না করা নিয়ে তাঁর মন খারাপ, জানান রুদ্রনীল ঘোষ। প্রাথী হওয়ার মাপকাঠি কি? প্রশ্ন তুলেছেন রুদ্রনীল ঘোষ। তবে বিজেপি ছাড়ছেন না সেটাও জানিয়েছেন রুদ্রনীল ঘোষ। রুদ্রর নাম কৃষ্ণনগরের জন্য থাকলেও শেষ মুহূর্তে বাদ পড়ে বলে সূত্রের খবর। 

আরও পড়ুন, Loksabha Election 2024: উত্তর কলকাতায় এবার সুদীপ বনাম তাপস! 'আমরা করণ-অর্জুন হয়ে জেতাব', বললেন সজল..

লোকসভা নির্বাচনে বাংলার ৩৮টি আসনে প্রার্থী ঘোষণা করে দিয়েছে বিজেপি। বাকি রয়েছে মাত্র ৪টি আসন। দোলের দিন কমপক্ষে দলের ৭৭ টি হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করেছেন রুদ্রনীল। হঠাৎ কেন হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে এলেন বিজেপি নেতা? প্রার্থী পদ না পেয়েই কি এমন সিদ্ধান্ত? তাঁর আশা ছিল লোকসভায় টিকিট পাবেন। রুদ্রনীলের মতে, 'দল যা যা নির্দেশ দিয়েছে সেই মোতাবেক কাজ করেছি। ভবানীপুর কেন্দ্রের মতো কঠিন আসন থেকে লড়াই করেছি। স্বাভাবিকভাবেই লোকসভায় যাঁরা টিকিট পেয়েছেন তাঁদের মধ্যে যে থাকব সেই আশা কেন করব না বলুন!  তবে দল যা ভালো মনে করেছে তাই করেছে৷'

তবে হোয়্যাটসঅ্যাপ গ্রুপ লেফট নিয়ে অভিনেতা তথা বিজেপির নেতার বক্তব্য, 'দলের একাধিক গ্রুপে যে যেমন পারছিল অ্যাড করছিল। এত ভিডিয়ো যে ফোনটা ভরে উঠেছিল। দোলের দিন, ফাঁকা ছিলাম। সেই সব গ্রুপ থেকেই সরে গেলাম। প্রায় ৭৭টা গ্রুপে অ্যাড ছিলাম আমি।' তবে আশা ছাড়ছেন না অভিনেতা রুদ্রনীল ঘোষ। কারণ এখনও ৪ লোকসভা আসনে প্রার্থী দেয়নি বিজেপি। সেগুলি হল- ডায়মন্ড হারবার, আসানসোল, ঝাড়গ্রাম এবং বীরভূম। তিনি বলেন, 'বিজেপিতেই আছি, অফিসিয়াল ১২টি গ্রুপেও আছি।' প্রসঙ্গত, ২০২১ সালে বিধানসভা ভোটের আগে রুদ্রনীল ঘোষ বিজেপিতে যোগ দেন। ঘাসফুল শিবির ত্য়াগ করে গেরুয়া শিবিরে যোগ দেন তিনি। 

আরও পড়ুন, Kolkata Accident: উৎসবের শহরে মর্মান্তিক দুর্ঘটনা! মা ফ্লাইওভারে মৃত্য়ু বাইক আরোহীর....

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.