Loksabha Election 2024: উত্তর কলকাতায় এবার সুদীপ বনাম তাপস! 'আমরা করণ-অর্জুন হয়ে জেতাব', বললেন সজল..

জল্পনা চলছিলই। দলবদলের পর এবার লোকসভা ভোটে টিকিট পেলেন প্রাক্তন তৃণমূল বিধায়ক তাপস রায়। কলকাতা উত্তরে প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা করা হয়েছে। কবে? গতকাল, রবিবার। আজ, সোমবার দোলের দিনেই পথে নামলেন তাপস। দলের কর্মী-সমর্থকদের নিয়ে রং খেলার মাধ্যমে চলল জনসংযোগ। সঙ্গে ছিলেন উত্তর কলকাতায় বিজেপি নেতা, সজল ঘোষও।

Updated By: Mar 25, 2024, 09:38 PM IST
Loksabha Election 2024: উত্তর কলকাতায় এবার সুদীপ বনাম তাপস! 'আমরা করণ-অর্জুন হয়ে জেতাব', বললেন সজল..

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোকসভায় ভোটে কলকাতা উত্তরে প্রার্থীর নাম ঘোষণা করে দিয়েছে দল। 'আমরা করণ-অর্জুন হয়ে জেতাব', দোলের দিন তাপস রায়ের পাশে দাঁড়িয়ে বললেন বিজেপি নেতা সজল ঘোষ।

আরও পড়ুন:  Loksabha Election 2024: ভোটের আগেই রাজ্যে ১৭৭ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী!

জল্পনা চলছিলই। দলবদলের পর এবার লোকসভা ভোটে টিকিট পেলেন প্রাক্তন তৃণমূল বিধায়ক তাপস রায়। কলকাতা উত্তরে প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা করা হয়েছে। কবে? গতকাল, রবিবার। আজ, সোমবার দোলের দিনেই পথে নামলেন তাপস। দলের কর্মী-সমর্থকদের নিয়ে রং খেলার মাধ্যমে চলল জনসংযোগ। সঙ্গে ছিলেন উত্তর কলকাতায় বিজেপি নেতা, সজল ঘোষও।

আরও পড়ুন:  Kolkata Accident: উৎসবের শহরে মর্মান্তিক দুর্ঘটনা! মা ফ্লাইওভারে মৃত্য়ু বাইক আরোহীর....

সজল বলেন, '৩৬৫ দিন মানুষের সঙ্গে যোগাযোগ থাকে। হলে, দোলে-মলে আলাদা করে যেতে হয় না। প্রতিদিনই থাকে। তাপসকাকু যে দলেই থাকুন অতীতে। তিনি মানুষের পাশে ছিলেন। আমরা করণ-অর্জুন হয়ে জেতাব। কোনও চাপ নেই'। আত্মবিশ্বাসী বিজেপি প্রার্থীও। বললেন, 'উত্তর কলকাতা এবার বিজেপির দখলে থাকবে। মোদীজির দখলে থাকবে। উত্তর কলকাতার মানুষ, তাঁদের তৃণমূলকে ঘিরে যে আশা ছিল, সেই আশার মৃত্যু ঘটেছে। আশা পূরণ হয়নি, এই তৃণমূলও তাঁরা চাইনি'।

তাপস রায়ের আরও বক্তব্য, 'মমতা বন্দ্যোপাধ্যায় যদি ফ্যাক্টর হত, তাহলে এতগুলি আসনে বিজেপি জিতল কী করে, গতবারে?  বারবার একটি জিনিস কাজ করে না'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.