পরপর মহিলা খুন শহরে, বাগুইআটিতে উদ্ধার তরুণীর দেহ

গিরিশ পার্কে খুনের ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার হল এক মহিলার দেহ। এবার বাগুইআটিতে। বিধাননগর পুলিসের অনুমান, শ্বাসরোধ করে খুন করা হয়েছে ওই মহিলাকে। মাথায় ভারী বস্তু দিয়ে আঘাতের চিহ্ন মিলেছে।

Updated By: Jun 3, 2015, 10:07 AM IST
পরপর মহিলা খুন শহরে, বাগুইআটিতে উদ্ধার তরুণীর দেহ

ওয়েব ডেস্ক: গিরিশ পার্কে খুনের ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার হল এক মহিলার দেহ। এবার বাগুইআটিতে। বিধাননগর পুলিসের অনুমান, শ্বাসরোধ করে খুন করা হয়েছে ওই মহিলাকে। মাথায় ভারী বস্তু দিয়ে আঘাতের চিহ্ন মিলেছে।

বাগুইআটির অশ্বিনীনগরের এই ফ্ল্যাটবাড়ির চারতলায় থাকতেন সোনিয়া সিং। মঙ্গলবার বিকেল চারটে নাগাদ ফ্ল্যাটের দরজা ভেঙে উদ্ধার হয়েছে তাঁর মৃতদেহ। ঘরের ভিতর থেকে উদ্ধার হয়েছে অর্ধেক খাবার খাওয়া দুটি প্লেট। প্রাথমিক অনুমান শ্বাসরোধ করে খুন করা হয়েছে ওই মহিলাকে।

কিন্তু, কে এই সোনিয়া সিং? তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে, সোনিয়ার বাড়ি দক্ষিণ চব্বিশ পরগনার কুলতলির গরানবাটিতে। কিন্তু, দেহব্যবসায় চলে আসেন তিনি। যৌনপল্লিতেই বছর দশেক আগে বিকাশ সিং নামে এক যুবকের সঙ্গে পরিচয় হয় সোনিয়ার। বছর সাতেক আগে সোনিয়াকে যৌনপল্লি থেকে বের করে আনেন বিকাশ। বাগুইআটির এই ফ্ল্যাটটি কেনেন তিনি। সেখানে দুজনে একসঙ্গে থাকলেও সোনিয়াকে বিয়ে করেননি বিকাশ। কিন্তু বছর চারের আগে মুম্বই গিয়ে সংসারি হয়ে যান বিকাশ। তাঁর কেনা ফ্ল্যাটেই থাকতেন সোনিয়া। শুধুমাত্র ফোনে যোগাযোগ ছিল।

বছর দুই আগে সোনিয়ার সঙ্গে পরিচয় হয় আসানসোলের বাসিন্দা পেশায় মেডিক্যাল রিপ্রেজেনটেটিভ জিতেন সাহার। জিতেনকে নিজের অতীত সম্পর্কে কিছুই জানাননি সোনিয়া। এমনকি এই ফ্ল্যাটটি তিনি ভাড়া নিয়েছেন বলেও জানিয়েছিলেন জিতেনকে। ফ্ল্যাটে কোনোদিন নিয়েও আসেননি জিতেন সাহাকে। তবু, কয়েকদিন আগে ওরা রেজিস্ট্রি বিয়ে করেন। এবং এ ব্যাপারে নিজের বাড়িতে সবটাই জানিয়েছিলেন সোনিয়া। কিন্তু, একই সঙ্গে নিজের পুরনো পেশাতেও ফিরতে শুরু করেছিলেন তিনি। ফ্ল্যাটে আনাগোনা করত বহু মানুষ।

সোমবার কুলতলির বাড়িতে যাওয়ার কথা ছিল সোনিয়ার। কিন্তু রবিবার থেকেই বন্ধ ছিল ফোন। তাই আর অপেক্ষা না করে মঙ্গলবার জিতেনকে সঙ্গে নিয়ে ফ্ল্যাটে হাজির হন সোনিয়ার বাড়ির লোকজন। তারপরই দরজা ভেঙে উদ্ধার হয় মৃতদেহ। আততায়ী দরজা বাইরে থেকে লক করে চলে গিয়েছে। ইতিমধ্যেই জিতেন সাহাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। মুম্বই থেকে বিকাশ সিংকেও ডেকে পাঠানো হয়েছে।

.