হোটেলেই অসুস্থ মদন মিত্র! ডাকা হল ডাক্তার

জেল থেকে ফিরেও স্বস্তিতে নেই মদন মিত্র। আদালতের রায়ে ঠিকানা বিভ্রাটে বাড়ি নয় এখন তিনি হোটেলবাসী। সেখানেই পরিবারের সদস্যরা এসে তাঁর সঙ্গে দেখা করছেন। এর মধ্যেই গতকাল রাতে হঠাত্ অসুস্থ হয়ে পড়েন মদন মিত্র। পেটে ব্যথা হয় তাঁর। চিকিত্সক ডেকে আনেন কামারহাটি পুরসভার চেয়ারম্যান। ইঞ্জেকশন দেওয়ার হয় মদন মিত্রকে। হোটেলে গিয়ে পরবর্তী আইনি পদক্ষেপ নিয়ে আলোচনা করেন মদন মিত্রর আইনজীবীও।

Updated By: Sep 11, 2016, 08:23 AM IST
হোটেলেই অসুস্থ মদন মিত্র! ডাকা হল ডাক্তার

ওয়েব ডেস্ক : জেল থেকে ফিরেও স্বস্তিতে নেই মদন মিত্র। আদালতের রায়ে ঠিকানা বিভ্রাটে বাড়ি নয় এখন তিনি হোটেলবাসী। সেখানেই পরিবারের সদস্যরা এসে তাঁর সঙ্গে দেখা করছেন। এর মধ্যেই গতকাল রাতে হঠাত্ অসুস্থ হয়ে পড়েন মদন মিত্র। পেটে ব্যথা হয় তাঁর। চিকিত্সক ডেকে আনেন কামারহাটি পুরসভার চেয়ারম্যান। ইঞ্জেকশন দেওয়ার হয় মদন মিত্রকে। হোটেলে গিয়ে পরবর্তী আইনি পদক্ষেপ নিয়ে আলোচনা করেন মদন মিত্রর আইনজীবীও।

আরও পড়ুন- মদন মিত্র তো জামিনে ছাড়া পেলেন, কিন্তু সারদায় প্রতারিত মানুষগুলোর কী হবে?

শুক্রবার জামিন পাওয়ার পর গতকাল সকালেই জেল থেকে মুক্ত হন মদন মিত্র। জেল থেকে বেরিয়েই গতকাল সকালে তিনি সোজা চলে যান হোটেলে। এলগিন রোডে ভিক্টোরিয়া ইন্টারন্যাশনাল হোটেলে ৫০২ নম্বর ঘরটিই এখন তাঁর অস্থায়ী ঠিকানা। সঙ্গে রয়েছেন পরিবারের সদস্যরা।

.