পঞ্চায়েত আপনারা দেখুন, দিল্লি আমি করব : মমতা

তাঁর লক্ষ্য ২০১৯। তাঁর লক্ষ্য দিল্লি। নজরুল মঞ্চে আয়োজিত তৃণমূলের বর্ধিত কোর কমিটির বৈঠক থেকে ফের একবার স্পষ্ট করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। দলীয় কর্মীদের উদ্দেশে তাঁর সুস্পষ্ট নির্দেশ, "পঞ্চায়েত আপনারা দেখুন। দিল্লি আমি করব।"

Updated By: Mar 9, 2018, 07:15 PM IST
পঞ্চায়েত আপনারা দেখুন, দিল্লি আমি করব : মমতা

নিজস্ব প্রতিবেদন : তাঁর লক্ষ্য ২০১৯। তাঁর লক্ষ্য দিল্লি। নজরুল মঞ্চে আয়োজিত তৃণমূলের বর্ধিত কোর কমিটির বৈঠক থেকে ফের একবার স্পষ্ট করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। দলীয় কর্মীদের উদ্দেশে তাঁর সুস্পষ্ট নির্দেশ, "পঞ্চায়েত আপনারা দেখুন। দিল্লি আমি করব।"

তবে সেই সঙ্গে তৃণমূল সুপ্রিমো এটাও বলেন যে, তিনি কোনও 'চেয়ার' চান না। দিল্লি থেকে মোদী সরকারকে উত্খাত করতে 'সবাইকে সাহায্য' করাই তাঁর উদ্দেশ্য। পাশাপাশি, তোপ দাগেন, ত্রিপুরায় সিপিএম-বিজেপির 'সমঝোতা' হয়েছে। আর তাতেই গেরুয়া শিবির জয় হাসিল করেছে। সেইসঙ্গে এদিন নাম না করে ফের মুকুল রায়কে 'গদ্দার' বলেন মমতা।

আরও পড়ুন, সোমবার এসএসসি নবম ও দশম শ্রেণির শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলপ্রকাশ

এদিন বর্ধিত কোর কমিটির বৈঠক থেকে দলীয় কর্মীদের সোশ্যাল নেটওয়ার্কের মাধ্যমে জনসংযোগে জোর দিতে বলেন মমতা। সেইসঙ্গে সচেতন করে তিনি বলেন, "টিকিট দেওয়ার ঠেকাদারি কেউ যেন না নেয়।"

আরও পড়ুন, পার্শ্বশিক্ষকদের জন্য বেতন বৃদ্ধি, বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর

একইসঙ্গে আশ্বাস দেন, "সংরক্ষণের জন্য যাঁরা বাদ যাবেন। তাঁদের অন্য কাজে লাগানো হবে। যাঁরা ভালো কাজ করেছে, তাঁদের আসন যদি সংরক্ষণের আওতায় আসে, তবে অন্য আসনে টিকিট দেওয়ার চেষ্টা করা হবে।"

.