Mamata Banerjee | Lok Sabha Seat Sharing: 'বুকের পাটা থাকলে ইউপি-রাজস্থান থেকে জিতে এসো', কংগ্রেসকে চ্যালেঞ্জ মমতার

আইএনডিআইএ জোটের অংশীদারদের বিভিন্ন রাজ্যে আসন সমঝতার বিষয়ে প্রথম থেকেই সরব তৃণমূল নেত্রী। ফের একবার কংগ্রেসকে সরাসরি আক্রমণ শাণিয়েছেন তিনি। মুসলিমদের ভোট ভাগ করার চেষ্টাতেও অভিযুক্ত করেছেন তিনি।

Updated By: Feb 2, 2024, 07:16 PM IST
Mamata Banerjee | Lok Sabha Seat Sharing: 'বুকের পাটা থাকলে ইউপি-রাজস্থান থেকে জিতে এসো', কংগ্রেসকে চ্যালেঞ্জ মমতার
ছবি: ফেসবুক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের ধরনায় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদে কলকাতা শহরে আম্বেদকারের মূর্তির নিচে ধরনায় বসেছেন তিনি।

সেখান থেকেই ফের একবার কংগ্রেসকে সরাসরি আক্রমণ শাণিয়েছেন তিনি। আইএনডিআইএ জোটের অংশীদারদের বিভিন্ন রাজ্যে আসন সমঝতার বিষয়ে প্রথম থেকেই সরব তৃণমূল নেত্রী। সাম্প্রতিক টালমাটাল অবস্থার মাঝেই ফের একবার তাঁর তোপের মুখে কংগ্রেস।

ধরনা মঞ্চ থেকে তিনি জানিয়েছেন, ‘আমরা কংগ্রেসকে বলেছিলাম মাতব্বরি করবে না। আঞ্চলিক দলগুলিকে করতে দাও। শুনলো কংগ্রেস? তারপর চলে এল বাংলায় প্রোগ্ৰাম করতে। একবারও তো বলেনি। বাংলায় না এসে ইউপি গেলে না কেন?’

আরও পড়ুন: Mamata letter to Modi | CAG Report: 'অসত্য ও ভুলে ভরা, পুরোটাই মিথ্যে', ক্যাগ রিপোর্ট নিয়ে মোদীকে কড়া চিঠি মমতার!

ধরনা মঞ্চ থেকে তিনি কংগ্রেসকে আরও আক্রমণ করেছেন। মুসলিমদের ভোট ভাগ করার চেষ্টাতেও অভিযুক্ত করেছেন তিনি। মুখ্যমন্ত্রী আরও বলেন, ‘কংগ্রেসকে বলেছিলাম ৩০০ আসনে লড়ুন। বাকি যে যেখানে শক্তিশালি সেখানে তাকে ছেড়ে দিন। শুনল না। চলে এল বাংলায়। মুসলিমদের সুড়সুড়ি দিচ্ছে’।

তিনি ধরনা মঞ্চ থেকে বিজেপিকেও আক্রমণ করেছেন। সেখান থেকে তিনি বলেন, ’বিজেপি হিন্দুদের সুড়সুড়ি দিচ্ছে। আমরা সবাইকে নিয়ে চললেও কিছু পাব না। রিজেক্টেড!’

আরও পড়ুন: Justice Abhijit Ganguly: 'তখন মা একে সরাও বলে দক্ষিণেশ্বরে পুজো, এবারও অনেকে কালীঘাটে গিয়ে পুজা দিয়েছে!'

কোরাপশন বিষয়েও মুখ খোলেন তিনি। নাম না করে শুভেন্দুকে আক্রমণ করে তিনি বলেন, ‘যে ভাষার কুৎসা চলছে। লজ্জিত হয়ে যাই শুনলে। কত পেট্রোল পাম্প, কত জমি, ৭টা ফ্ল্যাট। চোরের মায়ের বড় গলা। বড় বড় ডাকাত চোর মাফিয়া। গেরুয়া রঙ তো সাধুরা পড়েন’।

মুখ্যমন্ত্রী আরও বলেন, ‘ইন্ডিয়া নামটাও বদল করে দিয়েছে। এত ইন্টলারেবল আমি দেখিনি। কোটি কোটি টাকা দিয়ে কী হবে। মরে গেলে তো একাই যেতে হবে। একটা গাড়ি থাক ক্ষতি নেই। একটা টিভি থাক, তার বেশি যে করেছে সে মরেছে’।

মহুয় মিত্রের পাশে দাঁড়িয়ে তিনি বলেন, ‘যত ডিফেন্সের ডিল সব বিদেশে হয়ে গিয়েছে। মহুয়া বলেছিল বলে ওকে এক্সপেল করে দিল’।  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)    

 

.