Mamata Banerjee: 'চব্বিশে লোকসভা ভোটে ইলেকট্রনিক মেশিন হ্যাক করার ব্যবস্থা করছে বিজেপি'!

এদিন নবান্ন সভাঘর থেকে ভার্চুয়ালি একাধিক প্রকল্পের উদ্বোধন করেন মুখ্য়মন্ত্রী। এরপর সাংবাদিক সম্মেলনে বিস্ফোরক অভিযোগ করলেন মোদী সরকারের বিরুদ্ধে।

Updated By: Aug 3, 2023, 05:29 PM IST
Mamata Banerjee: 'চব্বিশে লোকসভা ভোটে ইলেকট্রনিক মেশিন হ্যাক করার ব্যবস্থা করছে বিজেপি'!

সুতপা সেন: বছর ঘুরলেই লোকসভা ভোট। 'পরিকল্পনা ওরা এখন থেকেই করছে। ওরা ইলেকট্রনিক মেশিন হ্যাক করার নানারকম ব্যবস্থা করছে'।  মোদী সরকারে বিরুদ্ধে বিস্ফোরক মুখ্যমন্ত্রী। সঙ্গে হুঁশিয়ারি, 'I.N.D.I.A জিতবে, I.N.D.I.A দেশকে বাঁচাবে'।

আরও পড়ুন:Buddhadeb Bhattacharjee: 'রক্ত লাগলে জানাবেন', বুদ্ধদেব ভট্টাচার্যকে নিয়ে দেবাংশুর পোস্টে বিতর্ক

নজরে I.N.D.I.A জোট। শাসক-বিরোধী তরজা তুঙ্গে। এদিন লোকসভায় বিরোধীদের জোটকে নিশানা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি বলেন,  'জোট তৈরির জন্য মানুষের উন্নয়নের বিরোধিতা করা হচ্ছে। বিরোধীদের জোট কোনও কাজে আসবে না। জোট হওয়ার পরেও পূর্ণ শক্তি নিয়ে ক্ষমতায় আসবে মোদী সরকার'।

পাল্টা জবাব দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন নবান্ন সভাঘর থেকে ভার্চুয়ালি একাধিক প্রকল্পের উদ্বোধন করেন মুখ্য়মন্ত্রী। এরপর সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, 'I.N.D.I.A জিতবে, I.N.D.I.A দেশকে বাঁচাবে। এখন দেশে NDA-র কোনও ভ্যালু নেই। আমরাও এজেন্ট কিছু পেয়েছি, কিছু খুঁজছি। সেটা ইন্ডিয়া যে জোট আছে, তাঁদের বৈঠকে আলোচনা হবে। আগে মিটিংয়ে ডেটটা ফাইনালি জানাক। তারপরেও মিটিংয়ে আলোচনা করব'।

আরও পড়ুন: Upper Primary: 'অবিলম্বে নিয়োগ চাই', থালা হাতে বিক্ষোভে আপার-প্রাইমারি চাকরিপ্রার্থীরা

কী প্রতিক্রিয়া বিজেপির? দলের মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, 'মমতা বন্দ্যোপাধ্যায় তো ইভিএম দিয়ে ভোট করার বিরুদ্ধে। কারণ ইভিএম দিয়ে ভোট করলে কেউ ব্যালট খেয়ে ফেলতে পারবে না, পুকুরে ফেলে দিতে পারবে না, চুরি করতে পারবে না'। তাঁর দাবি, 'পরাজয়ের আর্তনাদ এগুলি। মুখ্যমন্ত্রী জানেন, ভবিষ্য়ৎটা কী? ২০২৪-র নির্বাচন থেকে  তৃণমূল কংগ্রেস কার্যত শেষের সেদিন শুরু হবে । বর্তমানে যে সরকার পশ্চিমবঙ্গে চলছে, এটা পশ্চিমবঙ্গের রাজ্য সরকার নয়। এটা বিধ্বংসী আধিপত্যবাদী তৃণমূল সরকার। যে সরকার ২৬ পর্যন্ত স্থায়ী থাকবে না'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.