Mamata Banerjee | Birbhum: 'অনুব্রতকে ভোলা যাবে না', বীরভূমে মমতার নয়া কোর কমিটিতে বাদ কাজল!

শান্তিনিকেতনে এবারই প্রথম পৌষমেলার আয়োজন করেছিল জেলা প্রশাসন। কিন্তু মেলা আয়োজন নিয়ে যে বৈঠক ডাকা হয়েছিল, সেই বৈঠক থেকে বেরিয়ে যান জেলা পরিষদের সভাপধিপতি কাজল শেখ। সূত্রের খবর, ঘটনাটি একেবারেই ভালোভাবে নেননি মমতা। শুধু তাই নয়, বিভিন্ন সময়ে নানা মন্তব্যের জন্য সতর্কও করা হয়েছে কাজলকে।

Updated By: Jan 23, 2024, 06:37 PM IST
Mamata Banerjee | Birbhum: 'অনুব্রতকে ভোলা যাবে না', বীরভূমে মমতার নয়া কোর কমিটিতে বাদ কাজল!

প্রবীর চক্রবর্তী: নজরে লোকসভা ভোট। বীরভূমে বাদ কাজল শেখ! বিধানসভা কেন্দ্র ভিত্তিক ৫ সদস্য়ের নয়া কোর কমিটিতে প্রভাব বেশি অনুব্রত ঘনিষ্ঠদেরই। দলের বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, 'অনুব্রত মণ্ডলকে ভোলা যাবে না। ও সংগঠন দেখত। বিনা কারণে আটকে রেখেছে। একদিন তো ছাড়া পাবে। ফিরে এলে জায়গা ফেরত পাবে'। সূত্রের খবর তেমনই।

আরও পড়ুন:  Mamata Banerjee | Suvendu Adhikari: ২০ বছর ধরে চেষ্টা করলাম, পারিনি, আমি ক্ষমাপ্রার্থী: মমতা; পালটা 'রামাতঙ্ক' কটাক্ষ শুভেন্দুর!

ঘটনাটি ঠিক কী? মিশন লোকসভা। ভোটের প্রস্তুতি ময়দানে নেমেছে পড়েছে বিভিন্ন রাজনৈতিক দল। ব্যতিক্রম নয় তৃণমূল। কর্মিসভা করেছেন উত্তর ২৪ পরগনার দেগঙ্গায়। এবার কালীঘাটে নিজের বাড়িতে জেলাওয়াড়ি বৈঠক শুরু করেছেন মমতা। সঙ্গে অভিষেকও। আজ, মঙ্গলবার ডেকে পাঠানো হয়েছিল বীরভূমের বিধায়ক, পুরসভার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, পঞ্চায়েত সমিতির সভাধিপতি, এমনকী সদস্যদেরও। 

বীরভূমে তৃণমূলের নয়া কোর কমিটি
----------
চন্দ্রনাথ সিনহা
বিকাশ রায়চৌধুরী
অভিজিৎ সিংহ
আশিস বন্দ্যোপাধ্যায়
সুদীপ্ত ঘোষ

কমিটি থেকে কেন বাদ কাজল শেখ? শান্তিনিকেতনে এবারই প্রথম পৌষমেলার আয়োজন করেছিল জেলা প্রশাসন। কিন্তু মেলা আয়োজন নিয়ে যে বৈঠক ডাকা হয়েছিল, সেই বৈঠক থেকে বেরিয়ে যান জেলা পরিষদের সভাপধিপতি কাজল শেখ। সূত্রের খবর ঘটনাটি একেবারেই ভালোভাবে নেননি মমতা। শুধু তাই নয়, বিভিন্ন সময়ে নানা মন্তব্যের জন্য সতর্কও করা হয়েছে কাজলকে।

আরও পড়ুন:  Haridevpur: রাতে বিয়েবাড়ি গিয়েছিলেন, সকালে নর্দমায় পড়ে দেহ! চাঞ্চল্য় হরিদেবপুরে

এদিন কালীঘাটে বৈঠক শেষে বীরভূমের সাংসদ শতাব্দী রায় বলেন, 'ববিদা তো আছে। যেকোনও সমস্যা হলে, নেতারা ওর কাছে যেতে পারে, ববিদাকে বলতে পারে। ববিদা সমস্যা সমধান করবে। যেখানে যেখানে হয়তো বা কর্মীদের যদি দলগত অভিযোগ থাকে, দলকে জানানো এবং জেতানো'। জানান,  'এরমধ্যে দিদি বোধহয় যাবেন প্রশাসনিক বৈঠকে। তারিখ চূড়ান্ত বলেনি'। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.