Haridevpur: রাতে বিয়েবাড়ি গিয়েছিলেন, সকালে নর্দমায় পড়ে দেহ! চাঞ্চল্য় হরিদেবপুরে

Death Incident: সোমবার রাতে বিয়ে বাড়ির নিমন্ত্রণে গিয়েছিলেন বলে জানিয়েছে ফাল্গুনী বাবুর পরিবারের সদস্যরা। তারপর বাড়িতে না ফেরায় স্বাভাবিকভাবেই চিন্তিত ছিলেন বাড়ির সকলে। অবশেষে সকালে তার দেহ উদ্ধার হয় বাড়ির কাছে থেকে। 

Updated By: Jan 23, 2024, 01:54 PM IST
Haridevpur: রাতে বিয়েবাড়ি গিয়েছিলেন, সকালে নর্দমায় পড়ে দেহ! চাঞ্চল্য় হরিদেবপুরে
প্রতীকী ছবি

সন্দীপ প্রামাণিক: সকালে হরিদেবপুরে দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। হরিদেবপুরের বড়দা স্মরণীতে বছর ৫৬-এর এক ব্যক্তির দেহ উদ্ধার হয়। মৃত ফাল্গুনী দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয়ের কর্মী। সকাল হতে না হতেই প্রতিবেশীরা ফাল্গুনীকে বাবুকে রাস্তার নর্দমার উপরে পড়ে থাকতে দেখেন। এরপরই খবর দেওয়া হয় পুলিসকে। পরে  হরিদেবপুর থানার পুলিস এসে দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়।

আরও পড়ুন, Dilip Ghosh: 'ফোন করে মন্দিরের চাবি আনতে হয়েছে', রামমন্দিরে দিলীপ ঘোষকে যেতে বাধা দেওয়ার অভিযোগ

সোমবার রাতে বিয়ে বাড়ির নিমন্ত্রণে গিয়েছিলেন বলে জানিয়েছে ফাল্গুনী বাবুর পরিবারের সদস্যরা। তারপর বাড়িতে না ফেরায় স্বাভাবিকভাবেই চিন্তিত ছিলেন বাড়ির সকলে। অবশেষে সকালে তার দেহ উদ্ধার হয় বাড়ির কাছে থেকে। এই ঘটনা নিছকই দুর্ঘটনায় মৃত্যু নাকি অন্য কোনও রহস্য রয়েছে তার তদন্ত শুরু করেছে হরিদেবপুর থানার পুলিস।

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ফাল্গুনী দত্ত সোমবার বাড়ির অদূরে বিয়েবাড়িতে গিয়েছিলেন। তাঁর পরিবারের সদস্যরাও গিয়েছিলেন। কিন্তু তাঁরা আগে চলে আসেন। ফাল্গুনী পরে আসবেন বলে থেকে যান। সকালে বাড়ি না ফেরার খোঁজ শুরু করেন পরিবারের সদস্যরা। প্রতিবেশীরাই প্রথমে বিষয়টি দেখতে পান। তাঁরা দ্রুত খবর দেন বাড়ির লোককে। পরিবারের সদস্যরা গিয়ে দেহ শনাক্ত করেন। 

এর আগেও বহু রহস্যজনক দেহ উদ্ধার হয়েছে হরিদেবপুর অঞ্চলে। কিছুদিন আগে কলকাতা পুলিসের এক কর্মীর দেহ উদ্ধার করা হল ভাড়া বাড়ি থেকে। হরিদেবপুরের বাড়ির পাখা থেকে ঝুলন্ত অবস্থায় তাঁর দেহ উদ্ধার করে পুলিস। পুলক দত্ত নামে ওই ব্যক্তি কলকাতা পুলিসের একজন কনস্টেবল ছিলেন। তাঁর পোস্টিং ছিল পর্ণশ্রী থানা এলাকায়। জানা গেছে, পরিবার অন্যত্র থাকলেও হরিদেবপুরে একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতেন পুলক। রবিবার সারাদিন তিনি সেই বাড়িতেই ছিলেন।

আরও পড়ুন, Hiran Chatterjee: রামের ছবি দেওয়া উত্তরীয় দিয়েই মাইক্রোফোন পরিষ্কার BJP বিধায়ক হিরণের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.