Mamata Banerjee: 'পুরোটা গাও', বড়দিনের উৎসবে বাবুলের গান শুনে বিরক্ত মমতা..

বড়দিন আসছে।  প্রতিবারের মতো এবার পার্কস্ট্রিটের অ্যালেন পার্কে ক্রিসমাস ফেস্টিভালের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী। গেলেন সেন্ট জেভিয়ার্স কলেজেও। 

Updated By: Dec 21, 2022, 10:03 PM IST
 Mamata Banerjee: 'পুরোটা গাও', বড়দিনের উৎসবে বাবুলের গান শুনে বিরক্ত মমতা..

দেবারতি ঘোষ: বড়দিনের উৎসবের শুরুতেই তাল কাটল। মুখ্যমন্ত্রীকে তাঁর পছন্দের গান শোনাতে পারলেন না বাবুল সুপ্রিয়। চার লাইন গেয়েই থেমে গেলেন! খানিক বিরক্ত হয়েই মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, 'এসব গানগুলো জেনে রাখা উচিত। যাতে যখন হোক গাওয়া যায়'। 

শীতের শহরে উৎসবের আমেজ। বড়দিন আসছে। সেজে উঠছে কলকাতা। প্রতিবারই যান, অন্যথা হল না এবারও। পার্কস্ট্রিটের অ্যালেন পার্কে ক্রিসমাস ফেস্টিভ্যালের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী। গেলেন সেন্ট জেভিয়ার্স কলেজেও।

আরও পড়ুন: Covid 19, Mamata Banerjee: ফের করোনা-গ্রাসের শঙ্কা! রাজ্যের বিশেষ টিম বসছে জরুরি বৈঠকে

এদিন অ্যালেন পার্কে মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন রাজ্যে পর্যটনমন্ত্রী বাবুল সুপ্রিয়। মঞ্চে উঠে প্রথমে বাবুলকে  'বিশ্বপিতা তুমি হে প্রভু' গানটি গাইতে বলেন মমতা। কিন্তু পুরো গানটি গাইতে পারেননি তিনি। গান শেষ করে দেন মাত্র চার লাইনেই! খানিক বিরক্ত হন মু্খ্যমন্ত্রী। বলেন,  'এ আকাশ বাতাস পাহাড় এসবগুলো গাইলে না তো! পুরোটা গাও'। 

এদিকে  'বিশ্বপিতা তুমি হে প্রভু' গানের বাকি লাইনগুলি জানা ছিল না বাবুলের। নিরুপায় হয়ে 'আগুনের পরশমণি' গাইতে শুরু করেন তিনি। এরপর অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন, 'আমি তো  আর গায়িকা নই। তাই সব গান আমার মুখস্ত থাকার কথা নয়। বাবুল ইন্দ্রনীল, এদের বলছি,   এই ধরনের গানগুলো জেনে রাখা উচিত। যাতে যখন হোক গাওয়া যায়'। এমনকী, নিজের ভাষণে 'মঙ্গল দীপ জ্বেলে' একটি লাইনও উল্লেখ করেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.