Mamata Banerjee: 'ওদের শিক্ষা নেই, সংস্কৃতি নেই', পুজো উদ্বোধনে বিজেপিকে নিশানা মুখ্যমন্ত্রীর

'কেন বারবার করে একই কথা বলছেন'! সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে মাঝ-পথেই থামিয়ে দিলেন মমতা।

Updated By: Oct 17, 2023, 04:36 PM IST
Mamata Banerjee: 'ওদের শিক্ষা নেই, সংস্কৃতি নেই', পুজো উদ্বোধনে বিজেপিকে নিশানা মুখ্যমন্ত্রীর

সুতপা সেন: মুখ্যমন্ত্রীর পুজো উদ্বোধনে সন্তোষ মিত্র স্কোয়ারে 'রামমন্দির' প্রসঙ্গ। 'কেন বারবার করে একই কথা বলছেন'! সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে মাঝ-পথেই থামিয়ে দিলেন মমতা। বললেন, 'রামচন্দ্র নিজে মা দুর্গার পুজো করতেন। ওরা জানে না। ওদের শিক্ষা নেই, সংস্কৃতি নেই'।

আরও পড়ুন:  Recruitment Scam: ওএমআর শিট জালিয়াতি, সিবিআইয়ের জালে আরও এক

ঘটনাটি ঠিক কী? উত্তর কলকাতার সন্তোষ মিত্র স্কোয়ারে পুজোর অন্য়তম উদ্য়োক্তা বিজেপি নেতা, কাউন্সিলর সজল ঘোষ। এবছর এই পুজোর থিম রামমন্দির। গতকাল, সোমবার সন্তোষ মিত্র স্কোয়ারের পুজোর উদ্বোধন করেন অমিত শাহ।

 

 

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, 'আজ কোনও রাজনীতির কথা বলতে আসিনি। আমি আসব, রাজনীতির কথা বলব, পরিবর্তন হবে। পশ্চিমবঙ্গে এসে পরিবর্তনের কথা-ই বলব। বাংলায় সর্বশক্তি দিয়ে পরিবর্তন আনবই। দুর্গার কাছে বাংলার মানুষের জন্য সুখ, শান্তি প্রার্থনা করব। বাংলা থেকে দ্রুত দুর্নীতি, অন্যায় দূর হোক। এই প্রার্থনা করব'। এরপরই তাঁর মন্তব্য, 'রামমন্দির উত্তর কলকাতাতেই আগে হয়ে গেল। রাম জন্মভূমির আগে এই প্যান্ডেলের উদ্বোধন হল'।

এদিকে মহালয়ার আগে থেকে ভার্চুয়ালি পুজো উদ্বোধন শুরু করে দিয়েছেন মুখ্যমন্ত্রী। এদিন মহম্মদ আলি পার্কে পুজো উদ্বোধনে হাজির ছিলেন সাংসদ  সুদীপ বন্দ্য়োপাধ্য়ায়। তিনি বলেন, 'আমাদের কলকাতায় কালকে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী আমাদের পাড়াতে এসে...' সুদীপকে মাঝ-পথে থামিয়ে দেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন: Durga Puja 2023: তিলোত্তমার 'অন্য দুর্গা', বিশেষভাবে সক্ষমদের সচেতনামূলক প্রচারে অভিনব আয়োজন

প্রতিবছর পুজোর উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। সশরীরে হাজির হন বিভিন্ন প্য়ান্ডেলে। এমনকী, দেবীর চোখও আঁকেন।  কিন্তু পায়ে চোটের জন্য এখন মমতাকে বাড়িতে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। সেকারণেই এবার ভার্চুয়ালি পুজো উদ্বোধন। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.